BJP-TMC Clash At Jagatdal: বিজেপির মিছিল ঘিরে রণক্ষেত্র জগদ্দল, ব্যাপক বোমাবাজি
তৃণমূল-বিজেপি সংঘর্ষ জগদ্দলে (Photo: ANI)

জগদ্দল, ১৮ জুলাই: বিজেপির মিছিল ঘিরে রণক্ষেত্রে উত্তর ২৪ পরগনার জগদ্দল (Jagatdal)। তৃণমূল-বিজেপি সংঘর্ষে (BJP-TMC clash) জমখ বহু। চলল বোমা, গুলি। ঘটনাস্থানে বিশাল পুলিশ বাহিনী। বিজেপির অভিযোগ, তাদের মিছিলে হামলা চালিয়েছে তৃণমূল। আম্ফান দুর্নীতি, বিজেপি নেতাদের পুলিশের হয়রানি ও অন্য ইশুতে আজ জগদ্দলে মিছিলের ডাক দেয় বিজেপি। ছিলেন ব্যারাকপুরের বিজেপি সাংসদ অর্জুন সিং (BJP MP Arjun Singh)। অকল্যান্ড জুটমিল থেকে ভাটপাড়া মোড় পর্যন্ত মিছিল শুরু করে বিজেপি। মিছিল শুরু হতেই বোমাবাজি শুরু হয়। কয়েকজন গুরুতর জখম হয়। এক কিশোর গুরুতর জখম হয়। তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

বিজেপির অভিযোগ, তৃণমূলের দুষ্কৃতীরা হামলা চালিয়েছে মিছিল বন্ধ করার জন্য। এলাকার পরিবেশকে অশান্ত করে তুলেছে। অর্জুন সিং বলেন, "টিএমসি গুন্ডাদের আক্রমণে বহু লোক আহত হয়েছেন। বেশ কয়েকজনের মোবাইল ফোন এবং গাড়ি নিয়ে নেওয়া হয়েছে।" যদিও তৃণমূল এই অভিযোগ অস্বীকার করেছে। তাদের দাবি, বাইরে থেকে লোকজন এনে বিজেপিই এসব করেছে। ওটা ওদের দুই গোষ্ঠীর লড়াই। তৃণমূল এতে জড়িত নেই। আরও পড়ুন: Kailash Vijayvargiya: অর্জুন সিংয়ের বাড়ি ঘেরাও পুলিশের, মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জিকে টুইটারে কড়া বার্তা কৈলাশ বিজয়বর্গীর

কয়েকদিন আগেই কাঁকিনাড়ায় যুব তৃণমূল নেতাকে গুলি করে হত্যার চেষ্টার ঘটনায় উত্তপ্ত হয়ে ওঠে এলাকা। গুরুতর আহত হন ধর্মেন্দ্র সিং। যিনি একসময় অর্জুন সিংয়ের হাত ধরে বিজেপিতে যোগ দিলেও পরে তৃণমূলে ফিরে যান। যার জেরে চক্রান্ত করে তাকে খুন করার পরিকল্পনা করছেন অর্জুন সিং। এমনটাই অভিযোগ স্থানীয় তৃণমূল নেতৃত্বের। পুলিশও অর্জুন সিংয়ের বিরুদ্ধে খুনের চেষ্টার মামলা দায়ের করে।