Saumitra Khan: মত বদল, বিজেপি যুব মোর্চার সভাপতি পদ থেকে ইস্তফা প্রত্যাহার সৌমিত্র খাঁর
সৌমিত্র খাঁ, ছবি ফেসবুক

কলকাতা, ৭ জুলাই: বিজেপি যুব মোর্চার সভাপতি পদ থেকে ইস্তফা দেওয়ার কয়েক ঘণ্টার মধ্যে মত বদল।

 

অমিত শাহ, তেজস্বী সূর্যদের নির্দেশে যুব মোর্চার সভাপতি পদ থেকে নিজের ইস্তফা প্রত্যাহার করলেন বলে জানান সৌমিত্র খাঁ। নিজের সোশ্যাল হ্যান্ডেলে এমনই জানান বিষ্ণুপুরের সাংসদ।

বুধবার দুপুরে বিজেপির যুব মোর্চার সভাপতি পদ থেকে বুধবার ইস্তফা দেন সৌমিত্র খাঁ। ব্যক্তিগত কারণেই যুব মোর্চার সভাপতি পদ থেকে সরে গিয়েছেন বলে জানান সৌমিত্র। ফেসবুকে পোস্ট শেয়ার করে সৌমিত্র খাঁ (Saumitra Khan) যখন যুব মোর্চার সভাপতি পদ থেকে সরে দাঁড়ান, তা নিয়ে জোর জল্পনা শুরু হয় রাজনৈতিক মহলে।

যুব মোর্চার সভাপতি পদ থেকে সরে দাঁড়ানোর পর শুভেন্দু অধিকারীর  (Suvendu Adhikari) বিরুদ্ধে তোপ দাগতে শুরু করেন বিষ্ণুপুরের সাংসদ সৌমিত্র খাঁ। বার বার দিল্লিতে গিয়ে কেন্দ্রীয় নেতৃত্বকে ভুল বোঝানো হচ্ছে বলে অভিযোগ করেন সৌমিত্র। শুধু তাই নয়, শুভেন্দু এমন ভাব করছেন যেন, তাঁর জন্যই সবকিছু হয়েছে। বাংলায় বিজেপি (BJP) বর্তমানে একজনের নেতৃত্বেই চলছে বলে জাহির করা হচ্ছে বলে নাম না করে শুভেন্দুর বিরুদ্ধে অভিযোগ করেন সৌমিত্র।

আরও পড়ুন:  Saumitra Khan: দিল্লি গিয়ে কেন্দ্রীয় নেতৃত্বকে ভুল বোঝানো হচ্ছে, শুভেন্দুর বিরুদ্ধে একের পর এক তোপ সৌমিত্রর

যুব মোর্চার সভাপতি পদ  থেকে সৌমিত্র খাঁর ইস্তপা নিয়ে যযখন জোর শোরগোল শুরু হয়, সেই সময় ফের নিজের সিদ্ধান্ত বদল করেন বিষ্ণুপুরের সাংসদ। অমিত শাহ, তেজস্বী সূর্যদের সঙ্গে আলোচনা এবং নির্দেশে তিনি নিজের মত বদল করছেন বলে জানান সাংসদ।