Kolkata: বিজেপি একটি মিথ্যাবাদীদের দল, ফেক নিউজে নোবেল পাওয়া উচিত: তৃণমূল সাংসদ কাকলি ঘোষ দস্তিদার
অমিত মালব্য ও কাকলি ঘোষ দস্তিদার (Photo: ANI and FB)

কলকাতা, ৯ জানুয়ারি: নাম না করে ভারতীয় জনতা (BJP) দলের আইটি সেলের প্রধান অমিত মালব্যকে কড়া ভাষায় আক্রমণ শানাল তৃণমূল কংগ্রেস (TMC)। অমিত মালব্য (Amit Malviya) ফেক নিউজ ছড়াচ্ছেন বলে অভিযোগ করেন তৃণমূল সাংসদ কাকলি ঘোষ দস্তিদার (Kakoli Ghosh Dastidar)। আজ তৃণমূল ভবনে কয়েকটি উদাহরণ তুলে ধরে তৃণমূল সাংসদ বলেন, পায়ের তলায় মাটি খুঁজতে সর্বশ্রেষ্ঠ মিথ্যাবাদীকে বাংলায় বাড়ি ভাড়া করে বসিয়েছে বিজেপি। অমিত মালব্য ফেক নিউজের প্রধান। বারেবারে মিথ্যা কথা কীভাবে সাজিয়ে গুছিয়ে বলতে হয় তা বিজেপির মিডিয়া সেল বা তাদের সর্বশ্রেষ্ঠ মিথ্যাবাদী জানে। মিথ্যা বলার সীমা লঙ্ঘন করছেন বারেবারে। বিজেপির মতো মিথ্যা আর কেউ উপস্থাপনা করতে পারে না। ফেক নিউজে নোবেল পাওয়া উচিত বিজেপির। এত বড় মিথ্যাবাদী দল পৃথিবীতে আর কোথাও নেই। আমরা এদের প্রকৃত চরিত্র তুলে ধরতে চাই। যাতে মানুষ বুঝতে পারেন বিজেপি একটি মিথ্যাবাদীদের দল।"

দিল্লি সহ অন্য রাজ্য থেকে রাজনৈতিক প্রকারে এরাজ্যে আসা নেতাদের টুরিস্ট গ্যাং বলেও কটাক্ষ করেন কাকলি ঘোষ দস্তিদার। তাঁর দাবি, একটি দল মাঝে মাঝে বেড়াতে আসছে। টুরিস্ট গ্যাংদের বাংলার মানুষ ভালো চোখে দেখছেন না। স্বাধীনতা সংগ্রামে বিজেপির অবদান ছিল না। রাজনৈতিকভাবে অপেক্ষাকৃত কম অভিজ্ঞতা সম্পন্ন দল। এরা যেনতেন প্রকারে ক্ষমতা দখল করতে চায়। আরও পড়ুন:  BJP Rally in Nandigram: 'ক্ষমতায় ফিরলে টাটাকে ফেরাব', শুভেন্দু-দিলীপের নন্দীগ্রাম সভা থেকে বার্তা মুকুল রায়ের

তৃণমূল সাংসদ বলেন, বিজেপির এখন তিনটি ভাগ। আদি বিজেপি, নব্য বিজপি ও পর্যটক বিজেপি। পর্যটক বিজেপি জাত তুলে খেয়ে প্রচার করছেন। দিল্লি থেকে আসা নেতারা যার বাড়িতে খাচ্ছেন তাঁরই জাত তুলছেন। জাত তুলে যার বাড়িতে খাচ্ছেন তাঁকেই অপমান করা হচ্ছে। অর্থনীতির বেহাল দশা নিয়েও তৃণমূল সাংসদ সমালোচনা করেন কেন্দ্রীয় সরকারের। বলেন, নোটবন্দী ভারতীয় অর্থনীতিতে বিপদ ডেকে এনেছে। আর সেটাই প্রমাণিত হয়েছে। মমতা বন্দ্যোপাধ্যায় সেটাই বলেছেন।