BJP's Protest In Siliguri: নাবালিকা ছাত্রীকে ধর্ষণ করে খুনের ঘটনায় প্রশাসনের বিরুদ্ধে বিক্ষোভ মিছিল বিজেপির, শিলিগুড়ির ভিডিয়ো
Photo Credits: ANI

শিলিগুড়ি: কয়েকদিন আগে শিলিগুড়ির (Siliguri) মাটিগাড়া (Matigara) এলাকায় নাবালিকা এক স্কুল ছাত্রীকে (minor girl) ভুল বুঝিয়ে নির্জন স্থানে (abandoned place) নিয়ে গিয়ে ধর্ষণের (rape) চেষ্টা করে এক ব্যক্তি। মেয়েটি তাতে বাধা দেওয়ায় পাথর দিয়ে তার মাথা থেঁতলে খুনও (murdered) করে। এই বিষয়টিকে কেন্দ্র করে তুমুল উত্তেজনা ছড়িয়েছে শিলিগুড়িজুড়ে।

পুলিশ তদন্তে নেমে খুব তাড়াতাড়ি অভিযুক্তকে গ্রেফতার করতে সক্ষম হলেও উত্তেজিত জনতার ক্ষোভকে পুরোপুরি প্রশমিত করতে পারেননি। উলটে তাদের একটি প্রতিবাদ মিছিলকে নিয়ন্ত্রণ করতে গিয়ে বেধড়ক লাঠিচার্জ করে বলেও অভিযোগ। এর ফলে পরিস্থিতি আরও জটিল হয়েছে। ইতিমধ্যে সদ্য ১২ ঘণ্টার বনধ হয়েছে শিলিগুড়িতে।

শনিবার এই ঘটনার প্রতিবাদে শিলিগুড়িতে রাজ্য সরকারের (state govt) বিরুদ্ধে বিক্ষোভ দেখিয়ে মিছিল (protest rally) বের করা হয় বিজেপির (BJP) তরফে। মিছিলে স্থানীয় বিজেপি বিধায়ক শঙ্কর ঘোষ-সহ বিজেপি নেতা-নেত্রী ও কর্মীরা হাজির ছিলেন। তাঁরা এই ঘটনার তদন্তের বিষয়ে রাজ্য সরকার গাফিলাতি করছে বলে অভিযোগ করে।

এপ্রসঙ্গে শিলিগুড়ি মেট্রোপলিটন পুলিশের (Siliguri Metropolitan police) ডিএসপি অভিষেক গুপ্তা জানান, সোমবার স্কুল থেকে বাড়ি ফেরার সময় শিলিগুড়ির মাটিগাড়া এলাকার একটি নির্জন স্থানে এক নাবালিকাকে খুন করা হয়। অভিযুক্ত যে ব্যক্তি ওই নাবালিকাকে যৌন হেনস্থা করার পর খুন করেছে তাকে গ্রেফতার করা হয়েছে। আরও পড়ুন: West Bengal Day: সেপ্টেম্বরের ৪ তারিখ বিধানসভায় পয়লা বৈশাখকে পশ্চিমবঙ্গ দিবস করার প্রস্তাব আনবে তৃণমূল

দেখুন ভিডিয়ো: