West Bengal Assembly Elections 2021: সিআরপিএফ জওয়ানদের ঘেরাওয়ের নিদান, মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে কমিশনে অভিযোগ বিজেপির
বিজেপি পতাকা(Photo Credits: IANS)

কলকাতা, ৭ এপ্রিল: সিআরপিএফ (CRPF) জওয়ানদের ঘেরাওয়ের নিদান। এবার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) বিরুদ্ধে কমিশনে অভিযোগ জানাল বিজেপি (BJP)। বিজেপির অভিযোগ, একজন মুখ্যমন্ত্রী হয়ে তিনি এই ধরনের কথা কীভাবে বলেন। মমতার মন্তব্যে অশান্তি বাড়বে। সূত্রের খবর, ইতিমধ্যেই জেলাশাসকের কাছে রিপোর্ট তলব করেছে কমিশন। মুখ্যমন্ত্রীর বক্তব্য ছাড়াও উলুবে়ড়িয়া দক্ষিণের দলীয় প্রার্থী পাপিয়া অধিকারীর আক্রান্ত হওয়ার ঘটনা নিয়ে নির্বাচন কমিশনে অভিযোগ জানিয়েছে বিজেপি। গতকাল উলুবেড়িয়ায় আক্রান্ত দলীয় কর্মীদের হাসপাতালে দেখতে গিয়ে আক্রান্ত হন পাপিয়া অধিকারী। তাঁকে চড় মারা হয় বলে অভিযোগ। দেহরক্ষীর চেষ্টায় কোনও মতে রক্ষা পান অভিনেত্রী।

আজ কোচবিহারের সভা থেকে বিজেপি, নির্বাচন কমিশন ও কেন্দ্রীয় বাহিনীকে তীব্র আক্রমণ করেন মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি বলেন, "তিন দফার ভোট হয়ে গেছে। ৯০-র বেশি আসনে ভোট হয়ে গেছে। তাতে আমরা বেশিরভাগটাই জিতছি। বিজেপি আমাদের ধারেকাছেও আসতে পারেনি। কালকে এত অত্যাচার করেছে আরামবাগে। আমার তফশিলি মেয়ে সুজাতা মণ্ডল প্রার্থী, তাকে বাঁশ দিয়ে পিটিয়েছে। নির্বাচন কমিশনকে বলব অসম বর্ডার সিল করতে। ভুটান শান্তিপ্রিয় জায়গা, আমার বন্ধু দেশ। যদিও বর্ডার সিল করতে বলব। যাতে বাইরে থেকে এসে কেউ গুণ্ডামি করতে না পারে। সিআরপিএফ যদি গণ্ডগোল করে, মেয়েদের বলে দিচ্ছি, ওদের ঘেরাও করে রাখবেন একদল, আর একদল ভোট দিতে যাবেন। ভোট নষ্ট করবেন না।" আরও পড়ুন: West Bengal Assembly Election 2021 : বিজেপি সরকার গড়বে দুশোর বেশি আসন নিয়ে, দাবি শাহের

তিনি আরও বলেন, আমরা শান্তিপূর্ণ ভোট চাইছি। কিন্তু ভোট এলেই কিছু পুলিশ বিজেপি হয়ে যায়। সবাই নয়। নীচের তলার পুলিশরা ঠিক আছে। পুলিশের নেতারা এ কাজ করে। গতকাল আরামবাগে যা দেখার দেখে নিয়েছি। আরামবাগের ওসির রোল দেখেছি। সাধারণ মানুষকে ভোট দিতে হবে। সাধারণ মানুষকে ভোট দেওয়ার সুযোগ দিতে হবে।