Birbhum Violence: বগটুইকাণ্ডে পূর্ণাঙ্গ তদন্তের আগে বিজেপির রিপোর্টে কীভাবে অনুব্রতর নাম, প্রশ্ন মুখ্যমন্ত্রীর
Mamata Banerjee (Photo Credit: Facebook)

দার্জিলিং, ৩০ মার্চ:  রামপুরহাটের (Rampurhat) বগটুইকাণ্ড নিয়ে জে পি নাড্ডার কাছে আজ রিপোর্ট জমা দিয়েছে বিজেপির প্যাক্ট ফাইন্ডিং কমিটি। এরপর প্রধানমন্ত্রীর কাছেও রিপোর্ট জমা দেওয়া হবে বলে জানান বিজেপির (BJP) রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। রামপুরহাটকাণ্ড নিয়ে বিজেপি যখন জে পি নাড্ডার কাছে রিপোর্ট জমা দিচ্ছে, সেই সময় গেরুয়া শিবিরের বিরুদ্ধে ফের তোপ দাগলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। মুখ্যমন্ত্রী বলেন,  রামপুরহাটের বিষয়ে সব ধরনের সাহায্য করা হচ্ছে রাজ্য সরকারের তরফে। তৃণমূল তদন্তে সাহায্য করছে। বিজেপি কী করবে না করবে তাদের ব্যাপার। বিজেপির এই রিপোর্ট তদন্তে প্রভাব ফেলবে বলে মন্তব্য করেন মুখ্যমন্ত্রী।

মমতা বন্দ্যোপাধ্যায় আরও বলেন,  যখন তদন্ত চলছে, তখন রাজনৈতিক দলের তরফে কোনও প্রভাব ফেলা উচিত নয়। রাজনৈতিক দলের প্রভাব সব সময় তদন্তে বাধা সৃষ্টি করে। এই ঘটনায় বিজেপি এবং কেন্দ্রের এই পদক্ষেপের নিন্দা করছেন বলেও কেন্দ্রের বিরুদ্ধে সুর চড়ান মুখ্যমন্ত্রী।

আরও পড়ুন: Kangana Ranaut: স্মিথ সংঘের সদস্য? তাঁর মতোই বিগড়ে যাওয়া মানুষ, অস্কার মঞ্চে চড় প্রসঙ্গে মন্তব্য কঙ্গনার

তিনি বলেন, রাজনৈতিক স্বার্থ চরিতার্থ করতে এসব করা হচ্ছে। তৃণমূল কংগ্রেসের বীরভূম জেলা সভাপতির নাম কীভাবে বিজেপির রিপোর্টে উল্লেখ করা হচ্ছে তদন্ত ছাড়া, সে বিষয়ে প্রশ্ন তোলেন মুখ্যমন্ত্রী।  বিজেপির বিরোধী হলেই এই ধরনের কাজ করা হচ্ছে বলে অভিযোগ করেন তিনি। পাশাপাশি রামপুরহাটকাণ্ডে  বিজেপির চক্রান্ত বর্তমান।  বিজেপি বড় ধরনের চক্রান্ত করছে।  সেই কারণে এই ধরনের রিপোর্ট তারা জমা করছে বলে অভিযোগ করেন মমতা।