Birbhum violence: 'অনুব্রত মণ্ডল বড় নেতা', রামপুরহাট কাণ্ডে 'সূচপুরের' মত মামলা, কেষ্টর মন্তব্যের দায় এড়ালেন কুণাল
Anubrata Mandal, Kunal Ghosh (Photo Credit: Twitter)

কলকাতা, ২৫ মার্চ:  অনুব্রত মণ্ডল (Anubrata Mandal ) বড় নেতা। অনুব্রত মণ্ডল কী বললেন, তা নিয়ে তিনি কোনও মন্তব্য করতে চান না বলে জানান তৃণমূল কংগ্রেসের মুখপাত্র কুণাল ঘোষ। প্রসঙ্গত বৃহস্পতিবার মুখ্যমন্ত্রী যখন বগটুই গ্রামে যান, সেই সময় সূচপুরের মতো করে এই মামলা সাজাতে হবে বলে পুলিশের পাশে দাঁড়িয়ে মন্তব্য করতে শোনা যায় অনুব্রত মণ্ডলকে। অর্থাৎ তদন্তের সাপেক্ষে পুলিশ (Police) কী করবে, সে বিষয়ে তৃণমূল নেতা মতামত দিচ্ছেন বলে কটাক্ষ শুরু করেন বিরোধীরা। যা নিয় আজ মুখ খোলেন কুণাল ঘোষ (Kunal Ghosh) । সাংবাদিকদের মুখোমুখি হয়ে কুণালকে স্পষ্ট বলতে শোনা যায়, অনুব্রত মণ্ডল বড় নেতা। অর্থাৎ অনুব্রত মণ্ডলের মন্তব্যের দায় তিনি বা তাঁর দল নিতে চান না বলে কার্যত স্পষ্ট করে দেন কুণাল। যা নিয়ে ফের রাজনৈতিক মহলে চর্চা শুরু হয়েছে।

বৃহস্পতিবার বগটুই গ্রামে গিয়ে নিহতদের পরিবারের সঙ্গে কথা বলেন মুখ্যমন্ত্রী। কোনওভাবে দোষীরা যাতে ছাড়া না পান, সে বিষয়ে তদন্ত করতে হবে বলে পুলিশকে নির্দেশ দেন মুখ্যমন্ত্রী।

আরও পড়ুন: Birbhum violence: 'পশ্চিমবঙ্গে জন্মানো কি অপরাধ?' রামপুরহাট 'গণহত্যা'য় সরব রূপা হু হু করে কাঁদলেন রাজ্যসভায়

পাশাপাশি তৃণমূল কংগ্রেসের ব্লক সভাপতি আনারুল ইসলামকে গ্রেফতারের নির্দেশও দেন মুখ্যমন্ত্রী। মমতা বন্দ্যোপাধ্যায়  নির্দেশ দেওয়ার পরপরই তারাপীঠ মন্দিরের কাছ থেকে পুলিশ আনারুলকে গ্রেফতার করে।