J P Nadda at Malda Live: শ্যামাপ্রসাদ মুখোপাধ্যায়ের মূর্তিতে মাল্যদান করে ফোয়ারা মোড় থেকে রথযাত্রায় অংশগ্রহণ জে পি নাড্ডার
জে পি নাড্ডার মালদা রোড শো

মালদা, ৬ ফেব্রুয়ারি:  মানুষের জনমত তৈরি হয়ে গিয়েছে। এবার ভোটে দিদি-ভাইপোকে টাটা করে দেবে মানুষ। আজকের পরিবর্তন যাত্রার সূচনা হবে সেই পটভূমিতেই। একুশের ভোটে বিদায় নেবে মমতা সরকার। বাংলায় পদ্ম ফুটলে, বাংলার উন্নতি হবে। বাংলায় পদ্ম ফুটবেই, রোড শো থেকে বার্তা দিলেন, জে পি নাড্ডা।

শ্যামাপ্রসাদ মুখোপাধ্যায়ের মূর্তিতে মাল্যদান করে মালদার ইংরেজ বাজারে ফোয়ারা মোড় থেকে রোড শো শুরু করেন জে পি নাড্ডা। রথযাত্রা করে এই রোড শো করছেন। যাবেন রবীন্দ্রনাথের মূর্তির পাদদেশে। রয়েছেন একাধিক কর্মী, সমর্থক। রোড শো শেষ করে নবদ্বীপে 'পরিবর্তন যাত্রা' করবেন তিনি। দুপুর সাড়ে ৩টায় নবদ্বীপে উড়ে যাবেন।

সাহাপুরে কৃষকদের সঙ্গে 'সহভোজ' সারেন জে পি নাড্ডা। কৃষকদের পাশে নিয়ে খেতে বসেন। উপস্থিত ছিলেন বিজেপির প্রথম সারির নেতা, নেত্রীরাও।

মালদার সাহাপুরের সভায় বক্তৃতা দেন জে পি নাড্ডা-

  • কিসান সন্নিধি যোজনা থেকে ৭০০ লক্ষ কৃষককে বঞ্চিত করছে মমতা ব্যানার্জি।
  • রাস্তা দিয়ে এলাম, সব জায়গায় শুনছি জয় শ্রী রাম, মমতার এত রাগ কেন?
  • তৃণমূল কংগ্রেস চাল চোর, ত্রিপল চোর।
  • রাস্তার চারিদিকে শুধু 'পিসি আর ভাইপো'র হাত জোর করা পোস্টার।

আজ মালদা সফরে এলেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডা (J P Nadda)। মালদায় (Malda) পৌঁছেই ম্যাঙ্গো ইনস্টিটিউট অফ হর্টিকালচারে পৌঁছন তিনি। সেখানে মিনিট কুড়ি কথা বলেন বৈজ্ঞানিকদের সঙ্গে। এরপর সেখান থেকে বেরিয়ে সাহাপুর গ্রামের দিকে যান তিনি। তিন হাজার কৃষকদের সঙ্গে সারবেন মধ্যাহ্নভোজ। মেনুতে আছে খিচুড়ি, তরকারি। সকাল থেকে চলছে রান্নার প্রস্তুতি। বেলা সাড়ে বারোটায় পোস্ট অফিস মোড়ে অনুষ্ঠান। শ্যামাপ্রসাদের মূর্তিতে মাল্যদান করবেন। সাহাপুরে রয়েছে কৃষক সুরক্ষা অভিযান। এই কর্মসূচিতে কৃষকদের আনা বিভিন্ন সামগ্রীর প্রদর্শনীর আয়োজন করা হয়েছে। সেখানে কৃষকদের উদ্দেশ্যে ভাষণ দেবেন জে পি নাড্ডা।

বিজেপির রথযাত্রা ঘিরে কী কর্মসূচি নেওয়া হবে, আজ বিকেলে তিনি তা জানাবেন বলে জানান। দু' দিনের রাজ্য সফরে এলেন জে পি নাড্ডা।

নবদ্বীপে জেপি নাড্ডার জনসভা ও রথযাত্রা কর্মসূচিকে ঘিরে সরগরম গেরুয়া শিবির। চটির মাঠে মঞ্চ প্রস্তুত। দলীয় পতাকায় ছয়লাপ সভাস্থল। পাহারায় রয়েছে সিআরপিএফ। আজ দুপুর সাড়ে ৩টেয় এখান থেকেই পরিবর্তন যাত্রা সূচনার কর্মসূচি রয়েছে বিজেপির। পুলিশ রথযাত্রায় অনুমতি না দিলেও, গেরুয়া শিবিরের তরফে প্রাথমিক রুট ঠিক করে রাখা হয়েছে। চটির মাঠ থেকে বেরিয়ে গৌরাঙ্গ সেতু হয়ে প্রথমে কৃষ্ণনগর, সেখান থেকে ধুবুলিয়া হয়ে বেথুয়াডহরি। বেথুয়াডহরিতে আজ রাত্রিবাসের সিদ্ধান্ত। কাল সকালে বেথুয়াডহরি থেকে বেরিয়ে প্রথমে বার্ণিয়া, সেখান থেকে পলাশিপাড়া হয়ে তেহট্টে রথ পৌঁছনোর কর্মসূচি রয়েছে বিজেপির।

জে পি নাড্ডার রোড শোয়ের আগে মালদার ইংরেজবাজারে সরানো হয় বিজেপির কাট আউট, ফ্লেক্স। লাগানো হয় তৃণমূলের পোস্টার।