Rahul Gandhi: 'লোকসভায় একা লড়বে তৃণমূল', মমতার ঘোষণার পরদিন বাংলায় প্রবেশ রাহুলের ন্যায় যাত্রার
Rahul Gandhi (Photo Credit: Twitter)

কোচবিহার, ২৫ জানুয়ারি: পশ্চিমবঙ্গে (West Bengal) প্রবেশ করল ভারত জোড়ো ন্যায় যাত্রা (Bharat Jodo Nyay Yatra)। অসমে যাত্রা আপাতত শেষ করে বৃহস্পতিবার কোচবিহারে প্রবেশ করেন রাহুল গান্ধী। বৃহস্পতিবার সকালে অসম সীমান্ত পার করে কোচবিহারে প্রবেশ করে রাহুল গান্ধী ন্যায় যাত্রা। পশ্চিমবঙ্গে প্রবেশ করে রাহুল বলেন,  'বাংলায় এসে আমি খুশি। আমরা এখানে এসেছি আপনাদের কথা শুনতে। আপনাদের পাশে দাঁড়াতে। বিজেপি (BJP) এবং আরএসএস (RSS) একযোগে ঘৃণার আবহ ছড়াতে শুরু করেছে। সেই কারণেই ইন্ডিয়া জোট গঠন করা হয়েছে। ভারতে যে অনাচার এবং ঘৃণার পরিবেশ ছড়াতে শুরু করেছে, তাকে রুখতেই ইন্ডিয়া জোটের গঠন' বলে মন্তব্য করেন রাহুল গান্ধী (Rahul Gandhi)। ভারতবর্ষের পূর্বের রাজ্যগুলিতে যেভাবে তাঁকে আমন্ত্রণ জানানো হচ্ছে, আপন করে নেওয়া হচ্ছে,তাতে তিনি ভীষণ খুশি বলেও জানান কংগ্রেস সাংসদ।

আরও পড়ুন: Mamata Banerjee: লোকসভা নির্বাচনে বাংলায় 'একাই লড়বে' তৃণমূল, জানিয়ে দিলেন মমতা বন্দ্যোপাধ্যায়

বুধবার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ঘোষণা করেন, আগামী লোকসভা নির্বাচনে তৃণমূল কংগ্রেস একা লড়াই করবে। এমনকী ভারত জোড়ো ন্যায় যাত্রা নিয়ে রাহুল গান্ধী বাংলায় আসছেন কিন্তু তাঁকে জানানো হয়নি বলে ক্ষোভ প্রকাশ করেন মুখ্যমন্ত্রী। তবে ইন্ডিয়া জোটে তিনি থাকছেন বলেও জানান মমতা।

মুখ্যমন্ত্রীর একা লড়াইয়ের সিদ্ধান্ত ঘোষণার পরদিনই অসম সীমান্ত থেকে কোচবিহারে প্রবেশ করে রাহুল গান্ধীর ভারত জোড়ো ন্যায় যাত্রা।