Bhabanipur By-Election: 'ভবানীপুরের মানুষের উপর আস্থা ছিল না মমতার', প্রিয়াঙ্কাকে পাশে নিয়ে আক্রমণ দিলীপের
Priyanka Tibrewal, Dilip Ghosh (Photo Credit: Priyanka Tibrewal, Dilip Ghosh/Facebook/Instagram)

কলকাতা, ১০ সেপ্টেম্বর: ভবানীপুরে (Bhabanipur) মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে লড়াই করছেন বিজেপির প্রিয়াঙ্কা টিব্রেওয়াল (Priyanka Tibrewal)। উপনির্বাচনের জন্য মমতা বন্দ্যোপাধ্যায় যেদিন মনোনয়ন পত্র জমা দেন, সেদিনই প্রিয়াঙ্কা টিব্রেওয়ালের নাম ঘোষণা করে বিজেপি (BJP)।

ভবানীপুরে প্রিয়াঙ্কা টিব্রেওয়ালের নাম ঘোষণার পর তাঁকে নিয়ে সাংবাদিক সম্মেলন করেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। প্রিয়াঙ্কা টিব্রেওয়াল কতটা যোগ্য মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে? এমন প্রশ্ন করা হলে দিলীপ ঘোষ বলেন, কে কার যোগ্য সময় বলবে। শুভেন্দু অধিকারী যে মমতা বন্দ্যোপাধ্যায়ের চেয়ে বেশি যোগ্য, তা কেউ কেউ জানতেন না। তাই কে কার যোগ্য, তা সময় বলবে। পাশাপাশি নন্দীগ্রামে (Nandigram) শুভেন্দু অধিকারীর জয় নিয়ে তাঁরা যতটা আশাবাদী ছিলেন, ভবানীপুরে জয় নিয়েও ততটাই আশাবাদী বলে জানান দিলীপ ঘোষ। তবে মমতা বন্দ্যোপাধ্যায় যে নন্দীগ্রাম থেকে হেরে যাবেন, তা অনেকেই ভাবেননি। পাশাপাশি প্রিয়াঙ্কা এর আগেও লড়েছেন কিন্তু জেতেননি। তাই হারা প্রার্থীর পরিবর্তে হেরে যাওয়া কাউকেই দাঁড় করানো হয়েছে বলেও কটাক্ষ করেন মমতা বন্দ্যোপাধ্যায়।

আরও পড়ুন: Bhabanipur By-Election: 'হাই ভোল্টেজ' ভবানীপুর, মমতাকে টক্কর দিতে উপ নির্বাচনে প্রচারের দায়িত্বে অর্জুন সিং

ভবানীপুরের মানুষের উপর আস্থা ছিল না মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee)। ভেবেছিলেন ভবানীপুর থেকে লড়াই করলে, পরাজিত হতে পারেন। তাই তিনি ভবানীপুর ছেড়ে নন্দীগ্রামে গিয়েছিলেন। সাংবাদিক সম্মেলনে এমন মন্তব্যও করতে দেখা যায় দিলীপ ঘোষকে। তবে নির্বচান হোক কিংবা উপনির্বাচন, সবকিছুকেই তাঁরা গুরুত্ব দেন। সেই কারণে ভবানীপুরে অর্জুন সিং (Arjun Singh), সৌমিত্র খানদের দায়িত্ব দেওয়া হয়েছে বলে জানান দিলীপ ঘোষ (Dilip Ghosh)।

পাশাপাশি ভবানীপুর উপনির্বাচন হতে পারে কিন্তু তাঁরা গুরুত্ব দিচ্ছেন সমানভাবে। ভবানীপুরের মানুষকে ছেড়ে মমতা বন্দ্যোপাধ্যায় চলে গিয়েছিলেন। ফলে এবারের উপ নির্বাচনে সেখানকার মানুষ কী করবেন, সেটা তাঁদের সিদ্ধান্ত। তবে ভবানীপুরকে গুরুত্ব দিচ্ছেন বলেই এই উপনির্বাচনে নিজের গোটা মন্ত্রিসভাকে প্রচারের কাজে মমতা বন্দ্যোপাধ্যায় লাগিয়ে দিয়েছেন বলে মন্তব্য করেন দিলীপ ঘোষ।