Raj Bhavan CCTV Footage: ‘সচ কে সমনে’, জনতার দরবারে রাজভবনের সিসিটিভি ফুটেজ, দেখুন ভিডিও
Raj Bhavan CCTV Footage (Photo Credit: X)

কলকাতা: শ্লীলতাহানির অভিযোগ (Molestation Charges) বিতর্কে ঘটনার দিনের ফুটেজ প্রকাশ্যে আনল রাজভবন।  রাজভবনের দুটি গেটের সিসিটিভি ফুটেজ  (CCTV Footage) ১০০ জন সাধারণ মানুষকে দেখানো হল। রাজভবনের এক অস্থায়ী মহিলা কর্মী গত বৃহস্পতিবার দাবি করেন, রাজ্যপাল সিভি আনন্দ বোস (Governor CV Ananda Bose) তাঁকে দুবার শ্লীলতাহানি করেছেন। তিনি কলকাতার হেয়ার স্ট্রিট থানায় অভিযোগও দায়ের করেন।

আরও পড়ুন: Sandeshkhali Video: ‘রাষ্ট্রপতির সঙ্গে কারা দেখা করতে গিয়েছিলেন? তাহলে আমরা কারা?’ সন্দেশখালির নয়া ভিডিয়োয় প্রশ্ন বিজেপি প্রার্থী রেখা পাত্রের

অভিযোগ খারিজ করে দেন সি ভি আনন্দ বোস(C V Ananda Bose)। পাল্টা রাজ্যপাল দাবি করেন ঘটনার নেপথ্যে রাজনৈতিক যোগসাজশ রয়েছে, এর পরই রাজভবনের তরফে এক নজিরবিহীন পদক্ষেপ নেওয়া হয়। ‘সচ কে সমনে’ নামে নামে এক বিশেষ উদ্যোগ নেওয়া হয়। বুধবার বিকেলে রাজভবনে অফিসিয়াল এক্স হ্যান্ডেলে বিবৃতিতে জানানো হয় ওই দিনের রাজভবনের সিসিটিভি ফুটেজ যে কোনও সাধারণ মানুষ দেখতে পারবেন তবে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কেউ এবং রাজ্যের পুলিশের কেউ সিসিটিভি ফুটেজ দেখতে পারবেন না বলে জানানো হয়।

দেখুন ভিডিও

 

পুলিশকে কেন সিসিটিভি ফুটেজ দেখতে দেওয়া হচ্ছে না তা নিয়ে রাজনৈতিক মহলে নানান বিতর্ক শুরু হয়েছে।