West Bengal: তৃণমূল নেতা খুনে গ্রেপ্তার ১, ২৪ ঘণ্টার বনধ ঘিরে থমথমে চুঁচড়া
বনধ (Photo Credits: PTI)

কলকাতা, ৩০ জুন, ২০১৯: ব্যান্ডেলে তৃণমূল কংগ্রেস নেতা খুনের(TMC Leader Murder)  ঘটনায় গ্রেপ্তার করা হল একজনকে। এদিকে  আজ বনধে (Bandh)স্তব্ধ চুঁচুড়া। শনিবার সকাল সাড়ে নটা নাগাদ ব্যান্ডেল (Bandel) স্টেশনে ঢোকার মুখে দুষ্কৃতীদের গুলিতে খুন হন ব্যান্ডেল পঞ্চায়েত প্রধান রীতু সিংয়ের স্বামী দিলীপ রাম।

রবিবার সকাল থেকে ব্যান্ডেল ও চুঁচুড়ায় অধিকাংশ দোকান বন্ধ। ব্যান্ডেল বাজার, বালির মোড়, চকবাজার, রবীন্দ্রনগর বাজার ও খড়ুয়া বাজার খোলেনি। মাছ থেকে সবজি বাজার বন্ধ। দু-একটি জায়গায় চায়ের দোকান খোলা রয়েছে। গতকাল থেকে চুঁচুড়া বনধের কথা প্রচার করছিল তৃণমূল কংগ্রেস। চুঁচুড়া প্রধান বাসস্ট্যান্ড থেকে কোনও দূরপাল্লার বাস বা ট্রেকার ছাড়েনি। বিক্ষিপ্তভাবে কিছু টোটো বা অটো চলছে। আরও পড়ুন, কড়া নিরাপত্তায় ২২০০ পূন্যার্থীকে নিয়ে শুরু হল অমরনাথ যাত্রা

এই ঘটনায় এখনও পর্যন্ত ১ জনকে আটক করা হয়েছে। প্রাথমিক ভাবে মনে করা হচ্ছে, দিলীপ রামকে খুন করার জন্য রীতিমতো রেইকি করা হয়েছিল। আততায়ীরা ছিল যাত্রীদের মধ্যেই। কয়েকদিন আগে ঝাড়খণ্ড থেকে ফোনে খুনে হুমকি দেওয়া হয় দিলীপ রামকে। ফলে মনে করা হচ্ছে ঘটনার পেছনে ভিন রাজ্যের দুষ্কৃতীদের যোগাযোগ থাকতে পারে।

এই ঘটনায় বিজেপির দিকে আঙুল তুলেছে তৃণমূল। এলাকার বিধায়ক অসিত মজুমদার বলেন, ঘটনার সঙ্গে অবশ্যই বিজেপি জড়িয়ে রয়েছে।