Babul Supriyo Tests Positive For Covid: করোনায় আক্রান্ত বাবুল সুপ্রিয়, স্ত্রী, বাবাসহ একাধিক কর্মীও সংক্রমিত
Babul Supriyo (Photo Credit: Twitter/ANI)

কলকাতা, ৪ জানুয়ারি:  করোনাভাইরাসে (Coronavirus) আক্রান্ত বাবুল সুপ্রিয়। সপরিবারে ভাইরাসের গেরোয় প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী তথা তৃণমূল কংগ্রেস (TMC) নেতা। নিজের ট্যুইটার হ্যান্ডেলে কোভিডে (COVID 19) আক্রান্ত হওয়ার খবর জানান বাবুল সুপ্রিয় (Babul Supriyo)। শুধু তাই নয়, করোনা থেকে বাঁচতে ককটেল জ্যাবের প্রয়োজন। যা অত্যন্ত ব্যায়সাপেক্ষ।  কীভাবে তিনি এই ককটেল জ্যাব সংগ্রহ করবেন বলেও প্রশ্ন তোলেন বাবুল। শুধু তাই নয়, ককটেল জ্যাবের যে ব্য়ায়, সাধারণ মানুষ তা কীভাবে নিজেদের জন্য যোগাড় করবেন বলেও প্রশ্ন তোলেন প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী।

দেখুন কী বললেন প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী...

 

সম্প্রতি কেন্দ্রীয় মন্ত্রিত্ব থেকে ইস্তফা দেন বাবুল সুপ্রিয়। ওই সময় রাজনীতিতে আসার জন্য প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (Narendra Modi) এবং অমিত শাহের (Amit Shah) প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন বাবুল।  শুধু তাই নয়, তিনি বিজেপিতেই থাকছেন বলেও জানান।  তবে মন্ত্রিত্ব থেকে ইস্তফা দেওয়ার কয়েকদিনের মধ্যে বাবুল সুপ্রিয়র তৃণমূল কংগ্রেসে যোগদান নিয়ে জল্পনা ছড়ায়।

আরও পড়ুন:  Arvind Kejriwal Tests Positive For Covid: অরবিন্দ কেজরিওয়াল করোনায় আক্রান্ত, আশঙ্কার কথা শোনালেন দিল্লির মন্ত্রী! জোর জল্পনা

অবশেষে তৃণমূল কংগ্রেসের সর্বভারতীয় সভাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায়ের হাত ধরে ফুল বদল করেন বাবুল সুপ্রিয়।