Arvind Kejriwal Tests Positive For Covid: অরবিন্দ কেজরিওয়াল করোনায় আক্রান্ত, আশঙ্কার কথা শোনালেন দিল্লির মন্ত্রী! জোর জল্পনা
Arvind Kejriwal (Photo Credit: Twitter)

দিল্লি, ৪ জানুয়ারি:  দিল্লির (Delhi) মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল কোভিড পজিটিভ। মঙ্গলবার সকালে ট্যুইট করে সেই খবর জানান কেজরিওয়াল (Arvind Kejriwal)। কোভিডে (COVID 19) আক্রান্ত হলেও, উপসর্গ মৃদু। সেই কারণে তিনি বাড়িতেই নিভৃতবাসে রয়েছেন বলে জানান কেজরি। দিল্লির মুখ্যমন্ত্রীর রিপোর্ট পজিটিভ আসার পর বিষয়টি নিয়ে মুখ খোলেন সে রাজ্যের স্বাস্থ্যমন্ত্রী সত্যেন্দ্র জৈন।

দিল্লির স্বাস্থ্যমন্ত্রী বলেন,  মুখ্যমন্ত্রীর শরীরে একদম মৃদু উপসর্গ রয়েছে। মুখ্যমন্ত্রীর করোনাভাইরাসে আক্রান্ত হওয়া বড় বিষয় নয়। সাধারণ মানুষের মধ্যে তা ছড়িয়ে পড়া অত্যন্ত চিন্তার বিষয়। প্রত্যেককে এ বিষয়ে সতর্ক থাকতে হবে বলে জানান সত্যেন্দ্র জৈন (Satyendra Jain)।

 

আরও পড়ুন: COVID-19 In Mumbai: মুম্বইতে হু হু করে বাড়ছে আক্রান্ত, বাণিজ্যনগরীতে নতুন করে সংক্রমিত ৮,০৮২ জন

ভারতে ওমিক্রন (Omicron) থাবা বাসনোর পর থেকেই দিল্লি এবং মুম্বইতে তা সবচেয়ে বেশি সংক্রমিত হতে শুরু করে। দিল্লিতে গত ৩০ এবং ৩১ ডিসেম্বর যতজনের নুমনা পরীক্ষা করা হয়েছে, তার মধ্যে ৮৪ শতাংশের শরীরে ওমিক্রনের সন্ধান মিলেছে। সোমবার এমনই জানান দিল্লির স্বাস্থ্যমন্ত্রী সত্যেন্দ্র জৈন। ফলে রাজধানী শহরের মানুষের কপালে ফের নতুন করে চিন্তার বাঁজ পড়তে শুরু করেছে।