Arjun Chowrasia: 'কর্মী, সমর্থকদের ভয় দেখাতে পূর্ব পরিকল্পনা অনুযায়ী খুন', বিজেপি নেতার মৃত্যুর ঘটনায় আক্রমণ দিলীপের
Dilip Ghosh (Photo Credit: ANI/Twitter)

কলকাতা, ৬ মে:  কাশীপুরে বিজেপির যুবনেতা অর্জুন চৌরাসিয়ার (Arjun Chowrasia) মৃত্যু ঘিরে উত্তেজনার পারদ চড়তে শুরু করেছে। অর্জুনের মৃত্যুর পর তশাসক দলের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিলেন দিলীপ ঘোষ (Dilip Ghosh)। দিলীপ অভিযযোগ করেন, পূর্ব পরিকল্পনা অনুযায়ী খুন করা হয় অর্জুন চৌরাসিয়াকে। রাজ্যে বিজেপি কর্মী, সমর্থকদের ভয় দেখাতেই যুবনেতাকে খুন করা হয়েছে বলে অভিযোগ করেন দিলীপ ঘোষ। গত বছর ২  মে অভিজিৎ নামে বিজেপির (BJP) এক কর্মীকে খুন করা হয় বলে অভিযোগ করেন গেরুয়া শিবিরের রাজ্যের প্রাক্তন সভাপতি। সেই থেকে এ পর্যন্ত রাজ্যে বিজেপির ৬০ জন কর্মী, সমর্থককে খুন করা হয়েছে বলে অভিযোগ করেন দিলীপ ঘোষ। একের পর এক বিজেপি কর্মী, সমর্থক খুন হলেও, সে বিষয়ে কোনও অভিযোগ দায়ের করা হয়নি। পেশ করা হয়নি কোনও চার্জশিট। সিবিআই ছাড়া এই সমস্যার সমাধান কেউ করতে পারবে না বলে সুর চড়ান দিলীপ ঘোষ।

 

এদিকে অর্জুন চৌরাসিয়ার মৃত্যু ঘিরে যখন রাজনৈতিক পারদ চড়ছে, সেই সময় বিজেপির দিকে পালটা আঙুল তোলেন তৃণমূল কংগ্রেসের মুখপাত্র কুণাল ঘোষ।

আরও পড়ুন:  Arjun Chowrasia: বিজেপি নেতা খুনের ঘটনায় চড়ছে রাজনৈতিক পারদ, মৃতের বাড়ি যেতে পারেন অমিত শাহ

তিনি বলেন, ''তান্ত্রিকদের নরবলির মত। আত্মহত্যা, নাকি আসলে নিজেদেরই বিক্ষুব্ধ শিবিরের কাউকে শেষ করে ইস্যু তৈরির চেষ্টা? তাঁর সফরের মধ্যে হলে নাটক করার সুযোগও থাকছে। ওদেরই সুপরিকল্পিত চিত্রনাট্য নয় তো? জনবিচ্ছিন্ন সরীসৃপরা প্রচার আর কুৎসার জন্য আর কত নামবে? তদন্ত চলুক।''