Arjun Chowrasia: বিজেপি নেতা 'খুনের' ঘটনায় চড়ছে রাজনৈতিক পারদ, মৃতের বাড়ি যেতে পারেন অমিত শাহ
Amit Shah. (Photo Credits: Twitter)

কলকাতা, ৬ মে:  বিজেপির যুব নেতা অর্জুন চৌরাসিয়ার (Arjun Chowrasia) মৃত্যু ঘিরে উত্তেজনা পারদ চড়তে শুরু করেছে। অর্জুন চৌরাসিয়াকে নৃশংসভাবে খুন করা হয়েছে বলে অভিযোগ বিজেপির। রাজ্যে রয়েছেন কেন্দ্রীয় সব্রাষ্ট্রমন্ত্রী অমিত শাহ (Amit Shah)। তারমধ্যেই বিজেপির যুব নেতার মৃত্যু নিয়ে জোর চাপানউতোর শুরু হয়েছে রাজনৈতিক মহলে। উত্তরবঙ্গ থেকে থেকে ফিরে অমিত শাহ মৃত যুব নেতার বাড়িতে যেতে পারেন বলে খবর।

বিজেপি (BJP) নেতা কল্যাণ চৌবের দাবি,  গতকাল থেকে অর্জুন চৌরাসিয়ার খোঁজ মিলছিল না। পুলিশকে বলা সত্ত্বেও কোনও পদক্ষেপ করা হয়নি বলে অভিযোগ কল্যাণ চৌবের। তৃণমূল কংগ্রেস আশ্রিত 'দুষ্কৃতীরা' অর্জুনকে খুন করেছে বলে অভিযোগ বিজেপির।

 

অর্জুন চৌরাসিয়ার মৃত্যু ঘিরে যখন রাজনৈতিক পারদ চড়ছে, সেই সময় বিজেপির দিকে পালটা আঙুল তোলেন তৃণমূল কংগ্রেসের মুখপাত্র কুণাল ঘোষ। তিনি বলেন, ''তান্ত্রিকদের নরবলির মত। আত্মহত্যা, নাকি আসলে নিজেদেরই বিক্ষুব্ধ শিবিরের কাউকে শেষ করে ইস্যু তৈরির চেষ্টা? তাঁর সফরের মধ্যে হলে নাটক করার সুযোগও থাকছে। ওদেরই সুপরিকল্পিত চিত্রনাট্য নয় তো? জনবিচ্ছিন্ন সরীসৃপরা প্রচার আর কুৎসার জন্য আর কত নামবে? তদন্ত চলুক।''