Amit Shah's Bengal Visit Live: ভাইপোর দাদাগিরি শেষ করার জন্য বাংলায় পরিবর্তন হবে: অমিত শাহ

বোলপুর, ২০ ডিসেম্বর: আজ রাজ্য সফরের দ্বিতীয় দিনে বীরভূমের বোলপুরে (Bolpur) কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ (Amit Shah)। গতকাল মেদিনীপুরে জনসভা করলেন তিনি। আজ বোলপুরে রোড শো করলেন। মিছিলে বিপুল সংখ্যক বিজেপি কর্মী-সমর্থকের ভিড় ছিল। অমিত শাহকে দেখতে রাস্তার দুধারে মানুুষের ভিড় ছিল। রোড শো থেকেই অমিত শাহ বলেন, আমি অনেক রোড শো করেছি, দেখেছি, তবে এই রকম রোড শো আগে দেখেনি। নরেন্দ্র মোদির প্রতি ভালোবাসা এটা।

তিনি বলেন, বাংলার জনতা ঠিক করে নিয়েছে, বলছে আসুন দিদি এবার ভোটের লড়াইে। বাংলার জনতা পরিবর্তন চাইছে। এটা শুধু সরকারের বদল নয়। এই পরিবর্তন হবে বাংলার উন্নয়নের। বাংলাদেশ থেকে অনুপ্রবেশ রোখার জন্য। এই পরিবর্তন রাজনৈতিক হিংসা বন্ধ করার জন্য। এই পরিবর্তন তোলাবাজি বন্ধ করার জন্য, ভাইপোর দাদাগিরি শেষ করার জন্য।

Live Updates:

  • বোলপুরে রোড শো শুরু করলেন অমিত শাহ।

  • বোলপুরে রোড শো করছেন অমিত শাহ, রয়েছেন দিলীপ ঘোষ, অনুপম হাজরা সহ দলের অন্য নেতারা বিকেল ৪টে অবধি চলা রোড শো শেষ হবে বোলপুর চৌরাস্তায়।

  • বাংলাদেশ ভবন পরিদর্শনের পর বাউল পরিবারে যান তিনি। পৌঁছে বাউল গান শোনেন। সেখানে মধ্যাহ্ন ভোজ সারেন।রতনপল্লিতে বাসুদেব দাস বাউলের বাড়িতে আজকের মেনুতে ছিল ভাত, মুগের ডাল, আলু ভাজা, বেগুন ভাজা, পটল ভাজা, আলুপোস্ত, পালং শাকের তরকারি। স্যালাড, পায়েস, টক দইয়ের সঙ্গে শাহি মেনুতে ছিল নলেন গুড়ের রসগোল্লাও।

  • বাংলাদেশ ভবন থেকে বেরিয়ে তিনি বলেন, আমার বিশ্বভারতী গিয়ে খুবই ভালো লাগল। অমিত শাহ বললেন, "আজ আমার সৌভাগ্যের দিন। আজ এক মহামানবকে শ্রদ্ধাঞ্জলি দেওয়ার সুযোগ পেয়েছি আমি, যিনি বিশ্বে ভারতীয় জ্ঞান, সাহিত্য, দর্শন ও কলাকে জনপ্রিয় করেছেন।

  • রবীন্দ্র ভবনে রবীন্দ্রনাথ ঠাকুরের প্রতিকৃতিতে মাল্যদান করেন। উপাসনা ভবনে কিছুক্ষণ ছিলেন। এইমুহূর্তে সংগীতভবনে বাউল গান শুনছেন অমিত শাহ।

  • রবীন্দ্র ভবনের উদ্দেশে রওনা দিল অমিত শাহের কনভয়।
  • বোলপুরে পৌঁছল অমিত শাহের হেলিকপ্টার।
  • হেলিকপ্টারে চেপে বোলপুরের উদ্দেশে রওনা দিলেন অমিত শাহ।

বিকেলে বোলপুরের এক বেসরকারি রিসর্টে সাংবাদিক বৈঠক করবেন অমিত শাহ। বিকেল ৫টা ৪৫ মিনিটে বেসরকারি রিসর্ট থেকে দুর্গাপুরের অণ্ডাল বিমানবন্দরের উদ্দেশে রওনা দেবে শাহের কনভয়। রাত ৮টায় দিল্লি উড়ে যাবেন।