Arjun Singh: ফের অর্জুন সিংয়ের বাড়ির সামনে বোমাবাজি, NIA তদন্তের মাঝে ফের ভটপাড়ায় চাঞ্চল্য
Arjun-Singh, (Photo Credits: Twitter)

কলকাতা, ১৪ সেপ্টেম্বর: আবার বারাকপুরের বিজেপি সাংসদ অর্জুন সিং (Arjun Singh)-য়ের বাড়ির সামনে বোমাবাজি। আজ, মঙ্গলবার সকাল সাড়ে ৯টা নাগাদ নাগাদ অর্জুন সিংয়ের বাড়ির পিছনের দিকে এই বোমাবাজির ঘটনাটি ঘটে। বোমের শব্দে গোটা এলাকা কেঁপে ওঠে বলে খবর। তখন বাড়িতে পুলিস মোতায়েন ছিল। তারপরেও বোমা মারার সাহস দেখায় দুষ্কৃতীরা। ক দিন আগেই একদল দুষ্কৃতি অর্জুন সিংয়ের বাড়ি লক্ষ্য করে বোমা ছুঁড়ে পালায়। এই ঘটনায় এনআইএকে তদন্তের নির্দেশ দিয়েছে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রক। তার মাঝেই ফের ছোঁড়া হল বোমা।  তদন্ত শুরু করেছে স্থানীয় জগদ্দল থানার পুলিশ।

ক দিন আগেই সাংসদের বাড়ির সামনে বোমাবাজির পর ফের কী করে এই ঘটনা ঘটল তা নিয়ে প্রশ্ন উঠছে। পুলিস নিরাপত্তায় থাকা অবস্থায় কীভাবে বোমাবাজির ঘটনা ঘটতে পারে? আরও পড়ুন: Madan Mitra: বিজেপি 'রক্তবীজের ঝাড়', মোদী, শাহকে 'রাক্ষস, মহিষাসুর' বলে কটাক্ষ মদন মিত্রর

এদিকে, গত ৮ সেপ্টেম্বর তাঁর বাড়ি লক্ষ্য করে বোমাবাজির ঘটনার তদন্ত NIA দল যাচ্ছে অর্জুন সিংয়ের বাড়ি। বিজেপি সাংসদ অর্জুন সিং ওয়াই প্লাস ক্যাটাগরির নিরাপত্তা পান। এরপরেও কীভাবে প্রকাশ্যে এভাবে বোমাবাজির ঘটনা ঘটল? তা নিয়ে‌ উঠছে প্রশ্ন। বোমাবাজিতে অর্জুনের নিরাপত্তার জন্য রাখার সিআরপিএফের বাঙ্কার অল্পের জন্য রক্ষা পেয়েছিলেন। বিজেপি সাংসদ অর্জুন সিং ওয়াই প্লাস ক্যাটাগরির নিরাপত্তা পান। এরপরেও কীভাবে প্রকাশ্যে এভাবে বোমাবাজির ঘটনা ঘটল? তা নিয়ে‌ উঠছে প্রশ্ন। বোমাবাজিতে অর্জুনের নিরাপত্তার জন্য রাখার সিআরপিএফের বাঙ্কার অল্পের জন্য রক্ষা পেয়েছিলেন। গত ৮ সেপ্টেম্বর সকাল সাড়ে ৬টা নাগাদ এই বোমাবাজি হয়েছিল। পর পর ৩টি বোমা ছোড়া হয়েছিল সেদিন। বোমাবাজির পর দেওয়ালে বোমার আঘাতের চিহ্নও দেখা মিলেছিল। রাস্তাতেও বোমাবাজির চিহ্ন ছিল।