Anubrata Mandal: 'ধৈর্য ধরো রবিনহুড, খেলা হবে', অনুব্রতর গ্রেফতারিতে অনুপম হাজরার মন্তব্য নিয়ে জল্পনা
Anubrata Mandal, Anupam Hazra (Photo Credit: Facebook)

কলকাতা, ১২ অগাস্ট: অনুব্রত মণ্ডলের গ্রেফতারির পর থেকে রাজনৈতিক মহলে জোর চর্চা শুরু হয়েছে। অনুব্রত যখন সিবিআই হেফাজতে দিন কাটাচ্ছেন,সেই সময় ফেসবুকে নয়া স্টেটাস শেয়ার করেন নানুরের তৃণমূল কংগ্রেস নেতা কাজল শেখ। ফেসবুকে একটি ছবি শেয়ার করে কাজল শেখ লেখেন, 'চেহারা, দাপট, অবস্থান, ক্ষমতা, দাপট কারও চিরস্থায়ী হয় না।'  বীরভূমের তৃণমূল কংগ্রেস নেতার সেই স্টেটাস নিজের সোশ্যাল হ্যান্ডেলে শেয়ার করেন বিজেপির অনুপম হাজরা। কাজল শেখের স্টেটাস শেয়ার করে অনুপম হাজরা লেখেন, ' ধৈর্য ধরো রবিনহুড, খেলা হবে।' কাজল শেখকে উদ্দেশ্য করে লেখা ফেসবুক স্টেটাসের মাধ্যমে অনুপম হাজরা যে তৃণমূল কংগ্রেসকে ফের নতুন করে কটাক্ষ করেন, তা কার্যত স্পষ্ট। দেখুন...

এদিকে গরু পাচার মামলায় অনুব্রত মণ্ডলের গ্রেফতারির পরপর বিজেপি কর্মী, সমর্থকরা রাস্তায় নামেন।  এরপর সাধারণ মানুষের মধ্যে মিষ্টি বিলি করতে দেখা যায় তাঁদের। প্রসঙ্গত তৃণমূল কংগ্রেসের বীরভূম জেলা সভাপতি অনুব্রত মণ্ডলকে (Anubrata Mandal)  ১০ দিনের সিবিআই হেফাজতের নির্দেশ দেওয়া হয়।  ফলে আগামী ২০ অগাস্ট পর্যন্ত অনুব্রত মণ্ডল সিবিআই হেফাজতে থাকবেন।

বৃহস্পতিবার অনুব্রত মণ্ডলকে নিয়ে রাতে কলকাতার নিজাম প্যালেসের দিকে রাওনা দেন সিবিআই আধিকারিকরা।  কলকাতায় আসতে গিয়ে দীর্ঘক্ষণ যানজটে আটকে ছিল অনুব্রত মণ্ডলের গাড়ি। যানজটে আটকে থাকার সময় অনুব্রত মণ্ডলকে দেখে একের পর এক প্রশ্ন ধেয়ে আসতে থাকে।  তবে কোনও প্রশ্নের উত্তর অনুব্রত দেননি।