Tiljala Murder: তান্ত্রিকের কথা শুনে শিশু বলি করতে গিয়ে তিলজলায় নাবালিকাকে ধর্ষণের পর খুন!
প্রতীকী ছবি (Photo Credits: Pixabay)

কলকাতা, ২৭ মার্চ: খাস শহর কলকাতায় শিশু-বলির ঘটনা! তিলজলায় নাবালিকাকে খুন ও ধর্ষণ কাণ্ডে উঠে এল চাঞ্চল্যকর তথ্য। অলোক কুমার নামের ধৃত যুবক পুলিশের জেরায় স্বীকার করে নিল খুনের আগে শিশুটিকে ধর্ষণ করেছে সে। প্রতিবেশী শিশুটির মাথায় হাতুড়ি মেরে সে খুন করে বলে সে জানায়।

শিশুটিকে খুনের পর বস্তাবন্দি করে রেখে রান্না করেছিল অলোক কুমার। তল্লাশীর জন্য অলোকের আবাসনের তিন তলায় গিয়ে পুলিশ রান্নাঘরের ভিতর একটা বস্তা দেখে। সন্দেহ হলে সেটা খুললে পুলিশরা দেখেন শিশুটির রক্তাক্ত দেহ। বস্তাটা খুলতে অলোক বারবার বাধা দেওয়ায় পুলিশের সন্দেহ আরও বেড়েছিল। অলোক কুমারকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতার হওয়ার পর অলোক পুলিশকে জানায়, তাঁর কোনও সন্তান না থাকায় তিনি হতাশ ছিলেন। তাঁর স্ত্রী-র কয়েকবার মিসক্যারেজ হয়। মাঝে নিমতলা ঘাটে এক তান্ত্রিকের সঙ্গে পরিচয় হয় চার। সেই তান্ত্রিক বলে, কোনও শিশুকে বলি দিলে তবেই তার সন্তান হবে। এই কথা শুনে সে প্রতিবেশীর শিশুকে খুন করে। আরও পড়ুন-প্রধানমন্ত্রী মোদির বিরুদ্ধে মন্তব্যের জের, প্রিয়াঙ্কা গান্ধীকে আক্রমণ বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারের

দেখুন টুইট

পুলিশ অবশ্য এখনই অলোকের সব কথা বিশ্বাস করছে না। যদিও শিশুটির মাথা, কানাসহ একাধিক জায়গায় আঘাতের দাগ মিলেছে। শিশুটির দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।