Accident On Second Hooghly Bridge: দ্বিতীয় হুগলি সেতুতে ৪টি গাড়ির সংঘর্ষ, আহত ৮
পথ দুর্ঘটনা/ প্রতীকী ছবি (Photo Credit: ANI)

কলকাতা, ১৩ মার্চ: দ্বিতীয় হুগলি সেতুর (Second Hooghly Bridge) টোল প্লাজার কাছে চারটি গাড়ির সংঘর্ষ। আহত কমপক্ষে ৮ জন। তাঁদের মধ্যে ২ জনের অবস্থা আশঙ্কাজনক। আজ ভোর ৫টা নাগাদ এই দুর্ঘটনা ঘটে। আহতদের এসএসকেএম হাসপাতালে (SSKM Hospital) ভর্তি করা হয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

নিউ আলিপুর থেকে একটি ট্যুরিস্ট বাসে চড়ে তাজপুর যাচ্ছিলেন ১০ জন। টোল প্লাজার কাছে বাসটি দাঁড়িয়েছিল। ভোরবেলা একটি ট্রেলার সামনে থাকা আরেকটি ট্রেলারে ধাক্কা মারে। এরপর দ্বিতীয় ট্রেলারটি সামনে থাকা একটি প্রাইভেট গাড়িতে ধাক্কা মারায় সেটি গিয়ে আবার বাসে ধাক্কা মারে। টোল প্লাজায় যানজট তৈরি হয়। খবর পেয়ে ঘটনাস্থানে যায় হেস্টিংস থানার পুলিশ। ওই প্রাইভেট কারে ছিলেন ৪ জন যাত্রী। তাঁদের মধ্যে ২ জনের অবস্থা আশঙ্কাজনক। আরও পড়ুন: Swami Vagishananda Passes Away: প্রয়াত রামকৃষ্ণ মঠ ও মিশনের প্রবীণ ভাইস প্রেসিডেন্ট স্বামী বাগীশানন্দজি মহারাজ

আহতদের প্রত্যেককে এসএসকেএম হাসপাতালে ভর্তি করা হয়েছে। দুর্ঘটনার জেরে এদিন সকালে দ্বিতীয় হুগলি সেতুতে ব্যাপক যানজটের সৃষ্টি হয়। দুর্ঘটনার জেরে গাড়িগুলি রাস্তার উপরে দাঁড়িয়ে পড়ায় যানজটে নাকাল হন অন্যরা। ক্রেন এনে দুর্ঘটনাগ্রস্ত গাড়িগুলিকে সরানো হয়। দুর্ঘটনার পরই পালানোর চেষ্টা করেন পণ্য বোঝাই ট্রেলারের চালক। যদিও তাঁকে ধরে ফেলে পুলিশ। ট্রেলার আটক করা হয়েছে।