Jio Offer: এক রিচার্জেই মিলবে ৩৬৫ দিন আনলিমিটেড ভয়েস কলিংয়ের সুবিধা, প্রতিদিন ১.৫ জিবি হাইস্পিড ডেটা! বছর শেষের এই অফার কত টাকায় মিলবে জানেন?
জিও (Photo Credits: Twitter)

নতুন বছরের আগেই গ্রাহকদের (Customer) জন্য বিশেষ অফার নিয়ে হাজির জিও (Jio)। বছর শেষ হতে আর পাঁচটা দিন। বছর শেষে তাই সুখবর দিল মুকেশ আম্বানির সংস্থা। মোবাইলে কোন রিচার্জ অ্যাপ্লাই করলে লাভবান হবেন, বছর শেষের মুহূর্তে যখন মাথার চুল ছিঁড়ছেন! ঠিক তখনই আপনাকে চিন্তা মুক্ত করতে রিলায়েন্স জিও নিয়ে এল Jio 2020 Happy New Year Offer।

এই অফারে বছরে মাত্র ২০২০ টাকার রিচার্জ করলেই পেয়ে যাবেন ৩৬৫ দিন আনলিমিটেড ভয়েস কলিংয়ের সুবিধা। সঙ্গে প্রতিদিন ১.৫ হাইস্পিড জিবি ডেটা। এর সঙ্গেই থাকছে প্রতিদিন নির্দিষ্ট পরিমাণ এসএমএস ব্যবহারের সুযোগ। আর JioCinema, JioTV, JioNews-সহ সবকটি Jio অ্যাপ অবাধে ব্যবহারের সুযোগ। যাঁরা Jio Phone কিনতে চান তাঁদের জন্যও সহযোগী হবে 2020 Jio Phone Happy New Year Offer। এই অফারে ১,৫০০ টাকা দিয়ে Jio Phone কিনলে এর সঙ্গেই ৩৬৫ দিনের লম্বা ভ্যালিডিটি পেয়ে যাবেন গ্রাহকরা। এর সঙ্গেই পাওয়া যাবে আনলিমিটেড ভয়েস কলিংয়ের সুবিধা আর প্রতিদিন ৫০০ এমবি হাইস্পিড ডেটা। সীমিত সময়ের এই অফার দু’টি হাতছাড়া করলে পস্তাতে হবে। আরও পড়ুন: Jio Unveils New Recharge Pack: বছর শেষে সুখবর! কম দামে আকর্ষণীয় রিচার্জ প্যাক নিয়ে এল জিও

জানুন বছর শেষের জিও ফাইবার প্ল্যান সম্পর্কে-

১০১ টাকায় পেয়ে যাবেন ২০ জিবি ডেটা

২৫১ টাকায় ৫৫ জিবি ডেটা

৫০১ টাকায় ১২৫ জিবি ডেটা

১০০১ টাকায় ২৭৫ জিবি ডেটা

২০০১ টাকায় ৬৫০ জিবি ডেটা

৪০০১ টাকায় ২০০০ জিবি ডেটা