IPL 2022: করোনার কারণে বুধবার আইপিএলের ম্যাচ পুণে থেকে সরল মুম্বইয়ে, পন্থদের রিপোর্ট নেগেটিভ এলে তবেই হবে খেলা
Delhi Capitals (Photo Credits: Twitter)

মুম্বই, ১৯ এপ্রিল: দিল্লি ক্যাপিটলস (Delhi Capitals) শিবিরে করোনা হানার পর থেকেই আইপিএল (IPL 2022)কে ঘিরে অনিশ্চয়তার কালো মেঘ। আইপিএলে আগামিকাল, বুধবার দিল্লি ক্যাপিটালস-পঞ্জাব কিংসের ম্যাচ হওয়ার কথা ছিল পুণেতে। কিন্তু দলের তারকা ক্রিকেটার মিচেল মার্শ, ফিজিও সহ দিল্লি স্কোয়াডের চার সদস্য করোনা আক্রান্ত হওয়ায়, গোটা দল কোয়ারিন্টেনে থাকায় পুণেতে রওনা হতে পারেনি। আর তাই ঋষভ পন্থ বনাম মায়াঙ্ক আগারওয়ালদের মধ্যে বুধবারের ম্যাচটা মুম্বইয়ের ব্রাবোর্ন স্টেডিয়ামে আয়োজিত হবে। সেক্ষেত্রে পন্থদের আর পুণে যেতে হবে না।

তবে বুধবারের ম্যাচ আদৌ হবে কি না তা নির্ভর করছে আগামিকাল, বুধবার সকালে দিল্লি ক্যাপিটালসের সব সদস্যের কোভিডের RT-PCR পরীক্ষার পর। পন্থের দলের অধিকাংশের রিপোর্ট যদি কোভিড পজেটিভ আসে, তাহলে বুধবারের দিল্লি-পঞ্জাব ম্যাচ পিছিয়ে তো যাবেই, সঙ্গে টুর্নামেন্টের কাছে বড় ধাক্কা হবে। ৫টা ম্যাচ খেলে দুটোতে জিতে দিল্লি এখন পয়েন্ট তালিকায় ৮ নম্বরে আছে। আরও পড়ুন: বাটলারের সেঞ্চুরি-চাহালের হ্যাটট্রিকেও দারুণ লড়েও হার কলকাতার, ট্র্যাজিক হিরোই থেকে গেলেন শ্রেয়স-উমেশ

এদিকে, দিল্লি শিবিরে করোনা হানার পর আইপিএল বন্ধ করার আবেদন জানিয়েছেন বেশ কয়েকজন সোশ্যাল মিডিয়া ব্যবহারকারী। টুইটারে দুপুরের দিকে ট্রেন্ড করতে থাকে, #CancelIPL।