Virat Kohli: করোনা ধরে ফেলে বিরাট কোহলিকেও! মলদ্বীপ থেকে ফিরে আক্রান্ত হয়েছিলেন ভারতীয় ক্রিকেটের মহাতারকা
Virat Kohli. (Photo Credits: Twitter)

লন্ডন, ২২ জুন: কোভিডে আক্রান্ত হয়েছিলেন বিরাট কোহলি (VIrat Kohli)। আইপিএল (IPL 2022)-শেষ করে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে সিরিজে না খেলে ছুটি নিয়ে মলদ্বীপে গিয়েছিলেন বিরাট। সূত্রের খবর, বিরাট কোহলি মলদ্বীপে করোনা আক্রান্ত হয়েছিলেন। তবে নিভৃতবাসে থাকার পর তিনি কোভিড নেগেটিভ হয়ে ইংল্যান্ড সফরে যান। গত সপ্তাহে ইংল্যান্ড সফরে খেলতে লন্ডনে আসে ভারতীয় দল। ইংল্যান্ড সফরে টিম ইন্ডিয়ার সতীর্থদের সঙ্গে বেশ খোশমেজাজেই দেখা যায় বিরাটকে। ইংল্যান্ডে একটি টেস্ট, তিনটে টি২০ ও তিনটি ওয়ানডে খেলবে ভারতীয় দল। গতকাল, জানা যায় করোনা আক্রান্ত হওয়ায় রবীচন্দ্রন অশ্বিন ইংল্যান্ড সফরে যেতে পারেননি।

গত বছর জুনে ইংল্যান্ড সফরে এসে পাঁচ ম্যাচের টেস্ট সিরিজে এসে চারটি টেস্টে খেলেছিল ভারত। কারণ করোনা অত্যধিক বাড়ায় টিম ইন্ডিয়াকে সিরিজের পঞ্চম টেস্ট না খেলেই দেশে ফিরতে হয়। টিম ইন্ডিয়া সেই সিরিজে ২-১ এগিয়ে যায়। গত বছরের মাঝপথে ভেস্তে যাওয়া সেই ভারত-ইংল্যান্ড টেস্ট সিরিজের পঞ্চম ম্যাচটা হবে ১ জুলাই থেকে বার্মিংহ্যামের এজবাস্টনে। আরও পড়ুন: উইম্বলডনে শীর্ষ বাছাই জকোভিচ, দুইয়ে নাদাল

দেখুন টুইট

বিরাট কোহলিকে লন্ডনে ছবিতে দেখা যায়। আশঙ্কা করা হচ্ছে, ভারতীয় দলের আরও কিছু ক্রিকেটারের করোনা আক্রান্ত হতে পারেন। লন্ডনে ভক্তদের খুব কাছাকাছি দেখা যাচ্ছে ভারতীয় ক্রিকেটারদের। ভারতীয় ক্রিকেট বোর্ডের পক্ষ থেকে তাই রোহিতদের মাস্ক পরে বাইরে যাওয়ার পরামর্শ দেওয়া হয়েছে।