T20 World Cup 2022: ভারত-পাকিস্তান ম্যাচের টিকিট শেষ হতে সময় নিল এক মিনিটেরও কম
India vs Pakistan (Photo Credits: Getty Images)

দুবাই, ৭ ফেব্রুয়ারি: চলতি বছর টি টোয়েন্টি বিশ্বকাপে (ICC T-20 World Cup 2022) মুখোমুখি হবে ভারত-পাকিস্তান। আগামী ২৩ অক্টোবর, মেলবোর্নে গ্রুপ লিগের প্রথম ম্যাচে রোহিত শর্মারা খেলবেন বাবর আজমদের বিরুদ্ধে। অনলাইনে সেই ভারত-পাক ম্যাচের টিকিট অনলাইন বিক্রির টিকিট শুরু হয়েছে আজ থেকে। এক মিনিটেরও কম সময়ের মধ্যে ভারত-পাক ম্যাচ স্টেডিয়ামে বসে দেখার সব টিকিট বিক্রি হয়ে গেল। দুনিয়ার যেই প্রান্তেই এই দু দেশ খেলতে নামুক, সেই ম্যাচের টিকিট হাউসফুল হয়। তবে এবার টিকিটের চাহিদা যেন আরও বেশি। এক লক্ষের বেশি দর্শক বসে খেলা দেখতে পায় মেলবোর্ন স্টেডিয়াম । এত বড় স্টেডিয়ামের টিকিটও চোখের পলকেও সব বিক্রি হয়ে গেল।

ভারত-পাক ম্যাচের ক্রেজ এতটাই। দ্বিপাক্ষিক সিরিজে মুখোমুখি হওয়ার সুযোগ নেই দু দেশের। একমাত্র আইসিসি টুর্নামেন্টেই মুখোমুখি হওয়ার সুযোগ থাকে ভারত-পাকিস্তান। তাই এই ম্যাচ ঘিরে উন্মাদনা হয়তো তাই আরও বাড়ে। আরও পড়ুন: সাদা বলে শেষ হার্দিকের কেরিয়ার? জানুন সত্যিটা

মেলবোর্নে ভারত-পাকিস্তান ম্যাচ টিম ইন্ডিয়ার কাছে প্রতিশোধের। কারণ গত বছর দুবাইয়ে টি টোয়েন্টি বিশ্বকাপে পাকিস্তানের কাছে হেরেছিল টিম ভারত। পুরুষদের বিশ্বকাপের ইতিহাসে সেটাই ছিল পাকিস্তানের কাছে ভারতের প্রথম হার। এবার অস্ট্রেলিয়ায় হতে চলা টি টোয়েন্টি বিশ্বকাপে ভারত আছে গ্রুপ বি-তে পাকিস্তান, দক্ষিণ আফ্রিকা, বাংলাদেশ ও যোগ্যতা নির্ণয় করে আসা দুটি দেশের সঙ্গে।

গ্রুপ এ-তে থাকছে অস্ট্রেলিয়া, ইংল্যান্ড, নিউ জিল্যান্ড, আফগানিস্তান ও দুটি যোগ্যতা নির্ণয় করা দেশ। দুটি গ্রুপ থেকে দুটি করে দেশ সেমিফাইনালে উঠবে। গত বছর টি-২০ বিশ্বকাপে ভারত গ্রুপ লিগ থেকেই বিদায় নিয়েছিল, পাকিস্তান-নিউ জিল্যান্ডের বিরুদ্ধে হেরে।