T20 World Cup 2021: স্কটল্যান্ডের কাছে হারের ধাক্কায় বাংলাদেশে চরম হতাশা, কী বললেন অধিনায়ক মেহমদুল্লা
Shakib Al Hasan (Photo Credits: Getty Images)

দেশের মাটিতে অস্ট্রেলিয়া, নিউ জিল্যান্ডের বিরুদ্ধে একতরফা সিরিজ জয়ের পর সাফল্যের সপ্তম স্বর্গে ছিল বাংলাদেশ ক্রিকেট (Bangladesh Cricket)। সেই সাফল্যের রেশ নিয়েই টি টোয়েন্টি বিশ্বকাপে অভিযান শুরু করেছিল বাংলাদেশ। কিন্তু রবিবার স্কটল্যান্ডের বিরুদ্ধে প্রথম ম্যাচে হারের পর বাস্তরের রুক্ষ মাটিতে আছড়ে পড়েছে বাংলাদেশ ক্রিকেট দল। আগামিকাল, মঙ্গলবার ওমানের বিরুদ্ধে জিততেই হবে সাকিবদের। তারপর শেষ ম্যাচে বাংলাদেশ খেলবে পাপুয়া নিউ গিনির বিরুদ্ধে।

এখন শুধু জিতলেই চলবে না নেট রানরেটের দিকটাও নজর রাখতে হবে। দুটি গ্রুপ থেকে দুটি করে দল সুপার ১২-তে উঠবে। সেক্ষেত্রে প্রথম ম্যাচে হারায় বাংলাদেশের কাছে সুপার ১২-তে ওঠা মোটেও সহজ হবে না। আরও পড়ুন: টি২০ বিশ্বকাপের উদ্বোধনী ম্যাচে দারুণ জয় ওমানের

দেখুন টুইট

স্কটল্যান্ডের কাছে হারের বাংলাদেশের অধিনায়ক মেহমদুল্লা বললেন, "এই হার সত্যিই বড় হতাশার। তবে আমরা এখান থেকে ঘুরে দাঁড়াবো।"মেহমুদাল্লা-সাকিবদের হারের পর বাংলাদেশের সংবাদমাধ্যমে সমালোচনার ঝড়। স্কটল্যান্ডের কাছে হারকে বিশ্ব ক্রিকেটে বাংলাদেশের এক পা এগিয়ে দু পা পিছনোর সঙ্গে তুলনা করা হয়েছে।

দেখুন টুইট

এদিকে, আজ টি টোয়েন্টি বিশ্বকাপে নামছে আয়ারল্যান্ড। আইরিশদের প্রথম ম্যাচে প্রতিপক্ষ নেদারল্যান্ডস। অন্যদিকে, শ্রীলঙ্কা নামছে নামিবিয়ার বিরুদ্ধে।