শুরু হয়ে গেল টি টোয়েন্টি বিশ্বকাপ ২০২১ (T20 World Cup 2021)। রবিবার টুর্নামেন্টের উদ্বোধনী ম্যাচে পাপুয়া নিউ গিনিকে ১০ উইকেটে হারাল অন্যতম আয়োজক দেশ ওমান। টুর্নামেন্টের প্রথম ম্যাচে হল তিনটি অনবদ্য হাফ সেঞ্চুরি। অধিনায়ক আসাদ ভালার দুরন্ত ৫৬ রানের ইনিংসের সৌজন্যে প্রথমে ব্যাট করে পাপুয়া নিউ গিনি করে ১২৯ রান।

জবাবে কোনও উইকেট না খুইয়েই দুই ওপেনার আকিব ইলিয়াস (৫০ অপরাজিত), জতিন্দার সিং (৭৩ অপরাজিত)-এর দুরন্ত ব্যাটিংয়ে ভর করে মাত্র ১৩.৪ ওভারেই জয়ের জন্য প্রয়োজনীয় রান তুলে নেয় ওমান। ওমানের পরবর্তী ম্যাচ মঙ্গলবার বাংলাদেশের বিরুদ্ধে। আরও পড়ুন:টি-২০ বিশ্বকাপে আজ বাংলাদেশ বনাম স্কটল্যান্ড, কোথায়, কখন দেখা যাবে ম্যাচের সরাসরি সম্প্রচার

দেখুন টুইট

 

 

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)