Bangladesh vs Scotland, T20 World Cup 2021 Live Streaming: টি-২০ বিশ্বকাপে আজ বাংলাদেশ বনাম স্কটল্যান্ড, কোথায়, কখন দেখা যাবে ম্যাচের সরাসরি সম্প্রচার
Bangladesh Cricket Team (Photo Credits: Twitter)

আজ রবিবার থেকে শুরু হয়েছে টি-২০ বিশ্বকাপ (T20 World Cup 2021) । পাঁচ বছর পর সংযুক্ত আরব আমিরশাহি ও ওমান যৌথভাবে আয়োজন করছে এই বিশ্বকাপ। গ্রুপ লিগে ওমান ও পাপুয়া নিউ গিনি ম্যাচ দিয়ে শুরু হবে কুড়ি কুড়ি বিশ্বকাপ। আজকের দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হবে বাংলাদেশ ও স্কটল্যান্ড (Bangladesh vs Scotland)। ক্রিকেট বিশেষজ্ঞদের অনুমান, ‍‘বি’ গ্রুপ থেকে সেরা হয়েই ‍‘সুপার ১২’ পর্বে যাবে বাংলাদেশ। কারণ, সাম্প্রতিক রকর্ড বলছে তারা ভাল ফর্মে রয়েছে। জিম্বাবোয়ে, অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ডকে তারা হারিয়েছে টি-২০ সিরিজে। গ্রুপ পর্ব পেরোলেই বাংলাদেশ জায়গা করে নেবে ভারত, আফগানিস্তান, নিউজ়িল্যান্ড ও পাকিস্তানের গ্রুপে।

গ্রুপ লিগে দুটি ভাগে ভাগ করে খেলা শুরু হচ্ছে। গ্রুপ এ-তে আছে শ্রীলঙ্কা, আয়ারল্যান্ড, নেদারল্যান্ডস ও নামিবিয়া। গ্রুপ বি-তে আছে বাংলাদেশ, স্কটল্যান্ড, ওমান ও পাপুয়া নিউ গিনি। দুটি গ্রুপ থেকে দুটি করে মোট চারটি দল সুপার ১২ রাউন্ডে উঠবে।

বাংলাদেশ বনাম স্কটল্যান্ড ম্যাচ কবে ও কখন শুরু হবে?

বাংলাদেশ বনাম স্কটল্যান্ড ম্যাচ শুরু হবে ১৭ অক্টোবর, সন্ধ্যা সাড়ে ৭টায়। টস হবে ৭টায়।

বাংলাদেশ বনাম স্কটল্যান্ড ম্যাচ কোথায় হবে?

বাংলাদেশ বনাম স্কটল্যান্ড ম্যাচ ওমানের রাজধানী মাস্কটের আল আমেরাত ক্রিকেট গ্রাউন্ডে খেলা হবে।

ভারতে কোন চ্যানেলে বাংলাদেশ বনাম স্কটল্যান্ড ম্যাচ সরাসরি সম্প্রচার করা হবে?

বাংলাদেশ বনাম স্কটল্যান্ড ম্যাচের লাইভ স্ট্রিমিং দেখা যাবে স্টার স্পোর্টস ১, স্টার স্পোর্টস ১ এইচডি, স্টার স্পোর্টস ২, স্টার স্পোর্টস ২ এইচডি এবং স্টার স্পোর্টস হিন্দিতে।

ভারতে বাংলাদেশ বনাম স্কটল্যান্ড ম্যাচের লাইভ স্ট্রিমিং কী ভাবে দেখবেন?

বাংলাদেশ বনাম স্কটল্যান্ড ম্যাচটি ডিজনি+হটস্টার অ্যাপে সরাসরি সম্প্রচার করা হবে।