Kane Williamson: সন্তানের জন্মের খবর পেয়ে দেশে ফিরলেন কেন উইলিয়ামসন, শেষ খেলায় ক্যাপ্টেনকে পাচ্ছে না সানরাইজার্স
Kane Williamson. (Photo Credits: Twitter)

মুম্বই, ১৮ মে: চলতি আইপিএলে আর দেখা যাবে না সানরাইজার্স হায়দরাবাদের কিউই অধিনায়ক কেন উইলিয়ামসন (Kane Willamson)-কে। গতকাল মুম্বই ইন্ডিয়ন্সের বিরুদ্ধে জয়ের ফলে প্লে অফের আশা এখনও টিকে থাকা সানরাইজার্স হায়দরাবাদ অধিনায়ক কেন নিজের দেশ নিউ জিল্যান্ডে ফিরে গেলেন। তাঁর দ্বিতীয় সন্তানকে দেখতে ও স্ত্রীর পাশে থাকতে বায়ো বাবল (জৈব সুরক্ষা বলয়) ছেড়ে দেশে ফিরলেন ক্যাপ্টেন কেন। কেন না থাকায় সানরাইজার্স হায়দরাবাদে শেষ ম্যাচে নেতৃত্ব দিতে দেখা যেতে পারে ভূবনেশ্বর কুমার বা নিকোলাস পুরানকে।

সানরাইজার্স রাউন্ড রবীন লিগে তাদের শেষ ম্যাচে খেলবে ২২ মে, রবিবার পঞ্জাব কিংসের বিরুদ্ধে। সেই ম্যাচে জিতলেও তাদের প্লে অফে উঠতে হলে অন্য খেলার ফলের উপর তাকিয়ে থাকতে হলে। আরও পড়ুন: বাংলাদেশ ক্রিকেটে এই প্রথম, টেস্টে ৫ হাজার রান করলেন মুশফিকুর রহিম

চলতি আইপিএলে একেবারেই খারাপ খেলেছেন কেন উইলিয়ামসন। চলতি আইপিএলে অন্তত ১০০ রান ব্যাটসম্যানদের মধ্যে সবচেয়ে খারাপ স্ট্রাইক রেট কেন (৯৩.৫০)-এর। এতই খারাপ তিনি খেলেছেন গতকাল মুম্বই ইন্ডিয়ন্সের বিরুদ্ধে ম্যাচে ওপেন করার বদলে লোয়ার অর্ডারে নামেন। সানরাইজার্সের হয়ে অভিষেক শর্মার সঙ্গে মুম্বইয়ের বিরুদ্ধে ওপেন করে সফল হন প্রিয়ম গর্গ।