Shoaib Malik Ties The Knot: সানিয়া মির্জাকে ছেড়ে শোয়েব মালিক এবার বিয়ে করলেন পাক অভিনেত্রী সানা জাভেদকে
Shoaib Malik ties the knot for the second time with Sana Javed. (Photo Credits: X)

Shoaib Malik ties the Knot for the Second Time: জল্পনাই সত্য়ি হল। ভারতের টেনিস সুন্দরী সানিয়া মির্জার সঙ্গে যাবতীয় সম্পর্ক শেষ করে ফের বিয়ে করলেন পাকিস্তানের তারকা ক্রিকেটার শোয়েব মালিক (Shoaib Malik)। পাকিস্তানের অভিনেত্রী সানা জাভেদের সঙ্গে গাঁটছড়া বাঁধলেন ভারতের প্রাক্তন জামাই-ক্রিকেটার শোয়েব মালিক। শোয়েব নিজের সোশ্যাল মিডিয়ায় সানা জাভেদের সঙ্গে বিয়ের ছবি পোস্ট করে লিখেছেন, "আমরা জুটি হিসেবে তৈরি হয়েছি"। প্রসঙ্গত, শোয়েবের মত সানা জাভেদও আগের সম্পর্কে ডিভোর্স দিয়ে ফের বিয়ে করলেন। পাকিস্তানের গায়ক-অভিনেতা উমের জয়সওয়ালকে গত বছর ডিভোর্স দেন সানা। এরপর এদিন বিয়ে করলেন সানিয়া মির্জার প্রাক্তন স্বামী শোয়েব মালিককে। অন্যদিকে, ভারতে এসে সানিয়াকে বিয়ে করার ১৪ বছর পর ফের সাতপাকে বাধা পড়লেন শোয়েব।

২০১০ সালের ১৫ এপ্রিল ওয়াঘা সীমান্তের যাবতীয় বেড়াজাল টপকে সানিয়া মির্জাকে বিয়ে করেন শোয়েব মালিক। যুযুধান দুই পক্ষ- ভারত ও পাকিস্তানের খেলোয়াড়ের মধ্যে এই বিয়ে নিয়ে ব্যাপক আলোচনা হয়েছিল। দু জনে দুটো আলাদা খেলার সঙ্গে জড়িত থেকে কেরিয়ারের কার্যত মধ্যগগণে বিয়ে করেছিলেন সানিয়া-শোয়েব। খেলার প্রয়োজনে দুজনেই অনেকটা সময়ই এক সঙ্গে থাকতে পারতেন না। কিন্তু তাতেও সানিয়া-শোয়েব সম্পর্কে চিড় ধরেনি। ২০১৮ সালে শোয়বের সন্তানের মা হন সানিয়া। দুজনে ছেলের নাম রাখেন ইজহান। এই পর্যন্ত সব ঠিকই চলছিল। আরও পড়ুন-উত্তর ভারতে অব্যাহত শীতের প্রকোপ, দেরীতে ছাড়ছে বিমান ও ট্রেন

দেখুন ছবিতে

দেখুন ছবিতে

কিন্তু সানিয়া-শোয়েবের সম্পর্কের মাঝে এসে পড়েন পাকিস্তানের অভিনেত্রী সানা জাভেদ। ২০১৩ সাল থেকে পাকিস্তানে বড় পর্দায় অভিনয় করছেন সানা। ছোট পর্দায় মেগা সিরিয়ালে ব্যাপক জনপ্রিয়তা পাওয়ার পর সানা সিনেমায় অভিনয় শুরু করেন। শোয়েবর সঙ্গে তাঁর পরিচয় এক বিজ্ঞাপনের সেটে।