Sakashi Malik, Bajrang Punia: আন্দোলন থেকে সরে দঁড়ানোর খবর পুরোপুরি মিথ্যা, প্রতিবাদ চলবে জানিয়ে টুইট সাক্ষী মালিক, বজরং পুনিয়ার
Wrestlers Protest. (Photo Credits: Twitter)

নতুন দিল্লি, ৫ জুন: যৌন হেনস্থার অভিযোগে ব্রিজ ভূষণ সিং (Brij Bhusan Singh)-য়ের বিরুদ্ধে আন্দোলন থেকে সরে দাঁড়াচ্ছেন দেশের তারকা কুস্তিগির সাক্ষী মালিক (Sakshi Malik) ও বজরং পুনিয়া (Bajrang Punia)। আন্দোলন থেকে সরে দাঁড়িয়ে দেশের দুই অলিম্পিক পদকজয়ী কুস্তিগির সাক্ষী ও বজরং ফিরছেন রেলের চাকরিতে। দেশের বিভিন্ন সংবাদমাধ্যমে সম্প্রচারিত হয় এমন খবর। কিন্তু সাক্ষী, বজরং দুজনেই আলাদা আলাদ টুইট করে জানালেন, এই খবর পুরোপুরি মিথ্যা। বিচার না পাওয়া পর্যন্ত তাদের আন্দোলন চলেব।

এর ঠিক পরেই সাক্ষী টুইট করে জানান, "এই খবর পুরোপুরি ভুল। ন্যায়ের বিরুদ্ধে লড়াইয়ে আমাদের মধ্যে কেউ পিছিয়ে আসবো না। সত্য়াগ্রহ সহ আন্দোলন চলবে। আমি রেলের যাবতীয় দায়িত্ব পালন করছি। যতক্ষণ না ন্যায়বিচার পাচ্ছি, আমাদের লড়াই চলবে। দয়া করে কেউ ভুল খবর ছড়াবেন না।" আরও পড়ুন-ফুটবলকে বিদায় জানালেন সুইডেনের কিংবদন্তি ফুটবলার জ্লাতান ইব্রাহিমোভিচ, নেটিজেনদের অভিনন্দন ছড়িয়ে পড়ল সোশ্যাল মিডিয়ায়

দেখুন সাক্ষী মালিকের টুইট

অন্যদিকে, বজরং পুনিয়া লেখেন বজরং পুনিয়া টুইটারে লিখলেন, আন্দোলন থেকে সরে আসার যে খবর প্রচার করা হচ্ছে সেটা নিছকই গুজব। আমাদের ক্ষতি করতে ইচ্ছাকৃতভাবেই এমন খবর করা হচ্ছে। আমাদের আন্দোলন থেকে সরে আসার প্রশ্নই নেই। মহিলা কুস্তিগিরদের এফআইআর সংক্রান্ত যে খবর হচ্ছে সেটাও মিথ্যা। যতক্ষণ না ন্যায় বিচার পাচ্ছি আন্দোলন চলবে।

দেখুন বজরংয়ের টুইট

গতকাল, রবিবার রাতে আন্দোলনরত কুস্তিগিরদের সঙ্গে বৈঠকে বসেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। কুস্তি ফেডারেশনের সভাপতি তথা বিজেপি সাংসদ ব্রিজভূষণ সিংয়ের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ আর কঠোর শাস্তির দাবিতে বেশ কয়েক মাস ধরে দিল্লির যন্তরমন্তরে প্রতিবাদ করছেন দেশের কুস্তিগিররা। চলতি বছর জানুয়ারি থেকে কুস্তিগিরদের আন্দোলন চরমে ওঠে। দেশের নয়া সংসদ ভবন উদ্বোধনের দিন সাক্ষী মালিক সহ আন্দোলনরত কুস্তিগিরদের ওপর পুলিশের নির্যাতনের ছবি দেখে আঁতকে উঠেছিল দেশ।