Rohit Sharma: করোনার বিরুদ্ধে লড়াইয়ে ৮০ লক্ষ টাকা দান, টুইটে জানালেন রোহিত শর্মা
(Photo Credits: @ImRo45/Twitter)

নয়াদিল্লি, ৩১ মার্চ: করোনাভাইরাসের (Coronavirus) সংক্রমণ রুখতে দেশজুড়ে লকডাউন। যার জেরে চূড়ান্ত সমস্যায় পড়েছেন দিন আনা দিন খাওয়া মানুষগুলো। বন্ধ হয়ে গিয়েছে রোজগার। দু'বেলা দু'মুঠো খাবার খাওয়া তো দুরস্ত। একবেলা কোনওরকম খাবার জুটলেই যথেষ্ট। দেশের সেই সমস্ত মানুষের সাহায্যার্থে এগিয়ে এসেছে দেশের সব মানুষ। ক্রীড়াবিদ থেকে সেলেব কিংবা সাধারণ মানুষ। সকলেই যে যার সাধ্যমত সাহায্য তুলে দিচ্ছেন রাজ্য এবং কেন্দ্রের ত্রাণ তহবিলে। এবার সেই পথে পা বাড়ালেন রোহিত শর্মা। করোনাভাইরাসের বিরুদ্ধে লড়াইয়ে ৮০ লক্ষ টাকা দান করলেন। #PMCaresFunds-এ দিলেন ৪৫ লক্ষ , #CMReliefFund-এ দিয়েছেন ২৫ লক্ষ , @FeedingIndia-র হাতে তুলে দিয়েছেন ৫ লক্ষ এবং ওই সমপরিমাণ টাকাই তুলে দিলেন #WelfareOfStrayDogs-র হাতে। টুইট করে একথা জানিয়েছেন রোহিত শর্মা (Rohit Sharma)।

মঙ্গলবার রোহিত শর্মা টুইটে লিখেছেন, "আমরা সকলে চাই আমাদের দেশ আবার নিজের পায়ে উঠে দাঁড়াক এবং সেই দায়িত্ব আমাদের। আমি আমার সাধ্যমত অনুদান দিলাম। ৪৫ ‌লাখ প্রধানমন্ত্রী ত্রাণ তহবিলে, ২৫ লক্ষ দিলাম মহারাষ্ট্রে মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে, পাঁচ লাখ ফিডিং ইন্ডিয়া ও পাঁচ লাখ ওয়েলফেয়ার অব স্ট্রে ডগসকে।"

সোমবারই সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন সস্ত্রীক বিরাট কোহলি। সুরেশ রায়না PM-CARES Fund-এ দিয়েছেন ৩১ লাখ এবং উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে তুলে দিয়েছেন ২১ লাখ টাকা। ৫১ কোটি টাকা দান করেছে বিসিসিআই। সচিন তেন্ডুলকারও দান করেছেন ৫০ লক্ষ টাকা।