Ravindra Jadeja: চোটের কারণে আইপিএল হয়তো শেষ জাদেজার
Ravindra Jadeja. (Photo Credits: Getty Images)

মুম্বই, ১১ মে: তাঁর কাছে একেবারে দু:স্বপ্নের আইপিএলটা হয়তো একটু আগেই শেষ হয়ে যেতে পারে চেন্নাই সুপার কিংসের প্রাক্তন অধিনায়ক রবীন্দ্র জাদেজা-র। সূত্রের খবর, হাতে চোটের কারণে জাদেজা চলতি আইপিএলে আর নাও খেলতে পারেন। মহেন্দ্র সিং ধোনি চলতি আইপিএল শুরুর আগে জাদেজার হাতে নেতৃত্বভার তুলে দিয়েছিলেন। কিন্তু জাদেজার নেতৃত্বে একেবারে খারাপ পারফরম্যান্স করে টুর্নামেন্ট থেকে ছিটকে যাওয়ার মুখে তাঁকে সরিয়ে দেওয়া হয়।

জাদেজার পরিবর্তে ধোনিকে নেতৃত্বে আনা হয়। জল্পনা, জাদেজা নাকি চেন্নাই সুপার কিংস ম্যানেজমেন্টের ওপর মোটেও খুশি নন। তাই অনেকেই বলছেন, চোট নয় অভিমানেই আইপিএল ছাড়তে পারেন জাদেজা। অধিনায়কত্বের পাশাপাশি ব্যাটে-বলেও ব্যর্থ হয়েছেন জাদেজা। আরও পড়ুন: আজ দিল্লিকে হারালে প্লে অফে কার্যত নিশ্চিত রাজস্থান, কীভাবে সরাসরি দেখবেন

দেখুন টুইট

১১ ম্যাচে ৮ পয়েন্ট পেয়ে ৯ নম্বরে আছে চেন্নাই। আগামী তিনটে ম্যাচে ধোনিরা জিতলেও প্লে অফ নিশ্চিত নয়। রাজস্থান ও বেঙ্গালুরু দুটি দলই আর একটা ম্যাচে জয় পেলেই ধোনিরা নিশ্চিতভাবেই বিদায় নেবেন। প্রসঙ্গত, চোটের কারণে মুম্বই ইন্ডিয়ন্সের সূর্যকুমার যাদব চলতি আইপিএল থেকে ছিটকে গিয়েছেন।