Rafael Nadal: করোনা এবার ধরে ফেলল ডবল ভ্যাকসিন নেওয়া রাফায়েল নাদালকেও
Rafael Nadal। (Photo Credits: Getty)

মাদ্রিদ, ২০ ডিসেম্বর: করোনা এবার ধরে ফেলল রাফায়েল নাদালকেও! (Rafael Nadal)  বিশ্বের তাবড় তাবড় সেলেবদের করোনা ধরা পড়ার কথা এই ক বছরে বারবার শোনা গিয়েছে। বছরের শেষের দিকে এসে এবার করোনা ধরা পড়ল টেনিসের অন্যতম সর্বকালের সফলতম খেলোয়াড় রাফায়েল নাদালের। করোনা ভ্যাকসিনের (Corona Vaccine) দুটি ডোজ ও বুস্টার নিয়েও করোনা আক্রান্ত হলেন রাফা  (Rafa)। চোট থেকে ফিরে এসে গত সপ্তাহে আবুধাবিতে এক প্রদর্শনী ইভেন্টে যোগ দেন নাদাল। সেই ইভেন্টে খেলে দেশে ফিরে কোভিড টেস্টে ধরা পড়েন ফরাসি ওপেনের বেতাজ বাদশা।

রাফায়েল নাদাল নিজে তাঁর সোশ্যাল মিডিয়ায় লেখেন, আবুধাবি থেকে খেলে স্পেনে ফিরে আমার কোভিডের PCR-পরীক্ষা হয়, যাতে আমার কোভিড ধরা পড়ে। কুয়েত ও আবুধবিতে দু দিন অন্তর আমার কোভিড পরীক্ষা হত, এবং সব রিপোর্টই নেগেটিভ এসেছিল। সবশেষে আমার কোভিড পরীক্ষা হয়েছিল শুক্রবার। তখনও আমি নেগেটিভ ছিলাম। কিন্তু সোমবার দেশে ফিরেই আমার রিপোর্ট নেগেটিভ এল।"আরও পড়ুন: অ্যাডিলেডে ২৭৫ রানের বড় জয়ে অ্যাসেজে ২-০ এগিয়ে গেল অস্ট্রেলিয়া, হোয়াইটওয়াশের আশঙ্কা শুরু ইংল্যান্ডে

দেখুন টুইট

২০টি গ্র্যান্ডস্লাম খেতাব জয়ী নাদাল এখন আইসোশলেশনে আছেন বলে খবর। তাঁর মৃদু উপসর্গ আছে বলে জানা গিয়েছে। একে চোট থেকে এখনও পুরোপুরি ফিট হতে পারেননি, তার ওপর আবার করোনার ধাক্কা। ফলে আগামী মাস শুরু হতে চলা বছরের প্রথম গ্র্যান্ডস্ল্যাম অস্ট্রেলিয়ান ওপেনে নাদালের খেলার সম্ভবনা একেবারে কমে গেল। প্রসঙ্গত, এর আগে নোভাক জকোভিচও করোনা আক্রান্ত হয়েছিলেন।