Krunal Pandya: করোনা আক্রান্ত ক্রনাল পন্ডিয়ার সংস্পর্শে আসায় লঙ্কা সিরিজ শেষ পৃথ্বী, সূর্যকুমার, হার্দিকদের!
হার্দিক পান্ডিয়া (Photo Credits: Instagram / Hardik Pandya)

কলম্বো, ২৮ জুলাই: শ্রীলঙ্কা সফররত ভারতীয় দলের অলরাউন্ডার ক্রুনাল পান্ডিয়া (Krunal Pandya)-র  গতকাল করোনা রিপোর্ট পজেটিভ এসেছিল। এরপর শ্রীলঙ্কায় সব ভারতীয় দলের ক্রিকেটারদের করোনায় আরটি পিসিআর পরীক্ষা হয়। এখন জানা যাচ্ছে ক্রুনাল পান্ডিয়ার সংস্পর্শে আসায় তার ভাই হার্দিক (Hardik Pandya), সূর্যকুমার যাদব (Suryakumar Yadav) ও পৃথ্বী শ (Prithvi Shaw)-কে পুরোপুরি আইসোলেশনে থাকতে হবে বলে, শ্রীলঙ্কায় বাকি দুটি টি টোয়েন্টি ম্যাচে তাদের আর খেলার সম্ভবানা নেই। ঈষাণ কিষাণকেও হয়তো পাওয়া যাবে না একই কারণে।

শ্রীলঙ্কায় চলতি টি-২০ সিরিজে প্রথম ম্যাচে জেতে ভারত। তারপর গতকাল, মঙ্গলবার দ্বিতীয় টি টোয়েন্টি শুরুর আগে ক্রুনাল পান্ডিয়ার করোনা ধরা পড়ায় সেই ম্যাচ পিছিয়ে যায়। সিরিজের শেষ দুটি ম্যাচ এবার হবে আজ বুধবার ও আগামিকাল বৃহস্পতিবার।

হার্দিক-সূর্য-পৃথ্বীদের মত ঈশান কিষাণ, দেবদত্ত পাদিক্কলদেরও আইসোলেশনে থাকতে হতে পারে বলে জল্পনা। এখানেই উঠছে প্রশ্ন। তাহলে শ্রীলঙ্কার বিরুদ্ধে বাকি দুটি টোয়েন্টিতে ভারত প্রথম একাদশ নামাবে কী করে? শিখর ধাওয়ানদের সঙ্গে আছেন কোচ রাহুল দ্রাবিড়। শেষ অবধি প্রথম একাদশে এগারো জন্য নামানোর স্বার্থে দ্রাবিড়কেই নেমে পড়তে হবে না তো!