২ বছরের ছোট্ট মেয়ের মৃত্যুর খবর শুনে ভেঙে পড়লেন পাকিস্তানের তারকা ক্রিকেটার আসিফ আলি
জীবনের সম্ভবত সবচেয়ে বড় আঘাত পেলেন আসিফ আলি। (Photo Credits: IANS)

ইসলামাবাদ, ২০ মে:  আইসিসি বিশ্বকাপ  (ICC World Cup 2019) ঠিক আগে সম্ভবত জীবনের সবচেয়ে বড় আঘাতটা পেলেন পাকিস্তানের তারকা ক্রিকেটার আসিফ আলি (Asif Ali)। আমেরিকা যুক্তরাষ্ট্রে চিকিতসারত ক্যান্সারে আক্রান্ত আসিফের দু বছরের ছোট্ট মেয়ে মারা গেল। পাকিস্তান সুপার লিগে আসিফের দল ইসলামাবাদ ইউনাইটেড-এর বিবৃতিতে বলা হয়, ''আমাদের সমবেদনা আসিফ আলির ওপর থাকছে। আসিফের মেয়ের মৃত্যুতে আমরা শোকাহত। আমাদের প্রার্থনা ও সমবেদনা আসিফ ও পরিবারের সঙ্গে আছে। ''

ইংল্যান্ড সিরিজ চলাকালীন গত মাসে ২৭ বছরের তারকা পাকিস্তানী ব্যাটসম্যান আসিফ টুইটারে,তাঁর মেয়ে ক্যান্সারে স্টেজ ফোরে আক্রান্ত। আমরা ওকে আমেরিকা যুক্তরাষ্ট্রে নিয়ে যাচ্ছি। আশা করি ওকে এই লড়াইয়ে জিতে ফিরবে। ওর জন্য সবাই প্রার্থনা করুন। আমেরিকান কর্তৃপক্ষ দ্রুত ভিসা প্রক্রিয়া সম্পন্ন করায় ধন্যবাদও জানান। ক্যান্সারে মারা যাওয়া আসিফের সেই দু বছরের মেয়ের নাম নূর ফতিমা। কয়েক মাস আগে নূরের মেয়ের ক্যান্সার একেবারে শেষের ধাপে ধরা পড়ে। তার বাঁচার সম্ভাবনা কম ছিল। তবু একটা মরিয়া চেষ্টা চালানো হয়েছিল।

আসিফ আলি অবশ্য বিশ্বকাপের প্রাথমিক স্কোয়াডে নেই। কিন্তু শোনা যাচ্ছিল মহম্মদ আমেরের সঙ্গে হয়তো আসিফকেও বিশ্বকাপ দলে রাখা হতে পারে। কিন্তু এত বড় শোকের পর আসিফের পক্ষে বিশ্বকাপে খেলা খুব কঠিন। পাকিস্তানের হয়ে ১৬টি ওয়ানডে ও ২০টি আন্তর্জাতিক টি টোয়েন্টি খেলেছেন আসিফ।