P K Banerjee: গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি প্রাক্তন ফুটবলার পি কে বন্দ্যোপাধ্যায়
Source: Twitter

কলকাতা, ২১ জানুয়ারি: স্নায়ুর সমস্যায় দীর্ঘদিন ধরেই অসুস্থ ছিলেন প্রাক্তন ফুটবলার পি কে বন্দ্যোপাধ্যায়(P K Banerjee)। মঙ্গলবার তাঁর শারীরিক সমস্যার অবনতি হয় অনেকটাই। বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে তাঁকে। এখন আগের থেকে অনেকটাই সুস্থ রয়েছেন তিনি। হাসপাতাল সূত্রে এমনটাই জানানো হয়েছে। মঙ্গলবার সকালে সল্টলেকে নিজের বাসভবনে অসুস্থ হয়ে পড়লেই তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়।

গত কয়েকদিন ধরেই গুরুতর অসুস্থ ছিলেন পি কে বন্দ্যোপাধ্যায়। স্নায়ুর সমস্যায় ভুগতেন তিনি। মঙ্গলবার তাঁর শারীরিক অবস্থার দ্রুত অবনতি হয়। সল্টলেকের বাড়িতে মাঝেমধ্যেই অসুস্থ হয়ে পড়তেন তিনি। কিন্তু মঙ্গলবার শারীরিক অবস্থার দ্রুত অবনতি হওয়ার জেরে তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতাল সূত্রে খবর, তাঁর অবস্থা এখন অনেকটাই স্থিতিশীল। স্নায়ু বিশেষজ্ঞ সুনন্দন বসুর অধীনে চিকিৎসা চলছে তাঁর। আরও পড়ুন: P Chidambaram: অর্থনৈতিক মন্দার জেরে জিডিপি নেমেছে ৪.৮ শতাংশে, এবার আইএমএফকে আক্রমণ করতে পারেন কেন্দ্রের মন্ত্রীরা, কটাক্ষ চিদাম্বরমের

গত বছরে অক্টোবর মাসে নিজের বাড়িতেই গুরুতর অসুস্থ হয়ে পড়েছিলেন পি কে বন্দ্যোপাধ্যায়। প্রাক্তন ফুটবলারের খোঁজ নিতে তাঁর বাড়ি যান রাজ্যপাল জগদীপ ধনখড়। গত কয়েকমাস ধরেই গুরুতর অসুস্থতায় ভুগছেন এই ফুটবলার। একসময়ের ময়দান কাঁপানো এই ফুটবলারের দ্রুত আরোগ্য কামনা করছেন ফুটবলপ্রেমীরা।