Mayank Agarwal health Update: বোতলে জল আছে ভেবে অন্য কিছু পান করেই অসুস্থ হয়ে পড়েন মায়াঙ্ক আগরওয়াল, জানালেন ত্রিপুরার ক্রিকেট কর্তা
Mayank Agarwal (Photo Credits: Getty Images)

আগরতলা থেকে দিল্লি যাওয়ার বিমানে উঠে অসুস্থ হয়ে পড়েন ভারতের তারকা ক্রিকেটার মায়াঙ্ক আগরওয়াল (Mayank Agarwal)। তাঁর গলা-বুক জ্বালা করতে থাকে। এরপর তড়িঘড়ি মায়াঙ্ককে আগরতলার হাসপাতালে ভর্তি করা হয়। তাঁর অসুস্থ হওয়া নিয়ে ত্রিপুরা ক্রিকেট সংস্থার সচিব বাসুদেব চক্রবর্তী জানালেন, মায়াঙ্ক জলের বোতল ভেবে এমন কিছু পান করে ফেলেন, যার পর থেকে তার গলা-বুক মারাত্মক জ্বালা করতে থাকে।

হাসপাতালে পৌঁছনোর পর তিনি দেখেন মায়াঙ্কের মুখ পুরো ফুলে রয়েছে। তখন মায়াঙ্ক কথা বলার মত অবস্থায় ছিল না বলে তিনি জানান।

দেখুন খবরটি

গতকাল, সোমবার ত্রিপুরার বিরুদ্ধে খেলা শেষ হয় কর্ণাটকের। সেই ম্যাচ খেলে আজ, মঙ্গলবার আগরতলায় বিমানে চড়ে দিল্লিতে দলের সঙ্গে যাওয়ার কথা ছিল মায়াঙ্কের। দিল্লি থেকে রাজকোটে উড়ে যাওয়ার কথা ছিল তাদের। বিমান ছাড়ার ঠিক আগে মায়াঙ্ক এতটাই অসুস্থ হয়ে পড়েন, যে তাঁকে তড়ঘড়ি বিমান থেকে নামিয়ে আগরতলার এক হাসপাতালে ভর্তি করা হয়। বিমানে উঠে গলা-বুক জ্বালা হতে থাকে তাঁর।

আগরতলার মহারাজা বীর বিক্রম কলেজ স্টেডিয়ামে হওয়া গ্রুপ সি-র ম্যাচে ত্রিপুরার বিরুদ্ধে রঞ্জি ম্যাচে কর্ণাটক জিতেছিল ২৯ রানে। মায়াঙ্ক এই ম্যাচে দুরন্ত হাফ সেঞ্চুরি করেন।