Manchester United vs Crystal Palace Live Streaming: আজ প্রীতি ম্যাচে কী রোনাল্ডো খেলছেন, কোথায় দেখতে পাবেন সরাসরি খেলা
Cristiano Ronaldo

সিডনি, ১৯ জুলাই: মরসুম শুরুর আগে বিশ্বের প্রায় সব বড় ক্লাব এখন নিজেদের ঝালিয়ে নিতে প্রীতি ম্যাচে খেলছে। তেমনই এক প্রীতি ম্যাচে আজ, মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডে মঙ্গলবার ক্রিস্টাল প্যালেসের বিরুদ্ধে নামছে ম্যানচেস্টার ইউনাইটেড। লাল ম্যানচেস্টারের আজ প্রতিপক্ষ প্রিমিয়র লিগের দল ক্রিস্টাল প্যালেস। আগামী মাস থেকে শুরু হচ্ছে প্রিমিয়র লিগ। তার আগে নিজেদের প্রস্তুতির দারুণ সুযোগ পেয়ে গেল ম্যান ইউ।

চলতি মরসুমে ম্যানচেস্টার ইউনাইটেডের হয়ে রোনাল্ডোর খেলা নিয়ে অনিশ্চয়তা আছে। কখনও শোনা যাচ্ছিল রোনাল্ডো চেলসিতে যেতে পারেন, তো কখনও শোনা গিয়েছিল পিএসজি-তে। এমনও শোনা গিয়েছিল সিআরসেভেন হয়তো বার্সেলোনায় যাবেন। কিন্তু সেসব না করে রোনাল্ডো শেষ পর্যন্ত হয়তো ম্যানচেস্টারেই থেকে যাচ্ছেন। আরও পড়ুন-করোনায় আক্রান্ত সৌরভ গঙ্গোপাধ্যায়ের মা, ভর্তি হাসপাতালে 

তবে প্রথম প্রীতি ম্যাচের মত এদিনও ক্রিস্টাল প্যালেসের বিরুদ্ধে ম্যাচে খেলছেন না রোনাল্ডো। তিনি এখনও লিসবনে পরিবারের কাছেই আছেন বলে খবর। ম্যানচেস্টার ইউনাইটেডের পক্ষ থেকে বলা হয়েছে তিনি এখনও ম্যাচ ফিট নন।

কবে, কোথায় হবে ম্যান ইউ বনাম ক্রিস্টাল প্যালেস প্রীতি ম্যাচ

১৯ জুলাই, বুধবার অস্ট্রেলিয়ার সিডনি ক্রিকেট গ্রাউন্ডে আয়োজিত হবে এই ম্যাচ

ভারতীয় সময় কটা থেকে শুরু হবে এই খেলা

ভারতীয় সময় দুপুর ৩টে ৪০ থেকে শুরু হবে খেলা

টিভিতে কীভাবে সরাসরি দেখা যাবে

সোনি স্পোর্টস নেটওয়ার্কের মাধ্যমে সরাসরি দেখা যাবে খেলা। সোনি টেন এসচি ও এইচি-তে দুপুর ৩.৪০টে থেকে সরাসরি দেখা যাবে খেলা।

অনলাইনে সরাসরি কীভাবে দেখা যাবে

সোনি লিভ অ্যাপের মাধ্যমে দেখা যাবে খেলা