Messi Magic Photo Credit: Twitter@SportsCenter

ডালাসের মাঠে মায়ামির জার্সিতে মেসির প্রথম অ্যাওয়ে ম্যাচ স্মরণীয় হয়ে থাকল। নতুন ক্লাবে যোগদানের পর এটা ছিল মেসির চার নম্বর ম্যাচ।এর আগে  ৩ ম্যাচে ৫ গোল ছিল তাঁর। আর এদিন প্রতিপক্ষের মাঠে ৬ মিনিটেই মায়ামির হয়ে দ্রুততম গোলটি করেন মেসি। তবে ইন্টার মায়ামির মুখের হাসি বেশিক্ষণ স্থায়ী হয়নি। ৩৭ ও ৪৫ মিনিটে জোড়া গোল করে বসে ডালাস এফসি।

২-১ ফলাফলে প্রথম অর্ধ শেষ করে দ্বিতীয় অর্ধের  ৬৩ মিনিটে তৃতীয় নম্বর গোলটিও পেয়ে যায় তারা। সবাই যখন ধরে নিয়েছে মায়ামির হার সময়ের অপেক্ষা তখনই ৬৫ মিনিটে বাড়ানো বল থেকে গোল করেন ১৮ বছরের বেঞ্জামিন ক্রিমাশ্চির। এরপর মায়ামির রবার্ট টেলর মায়ামিকে আরও বিপদে ফেলে দেন। তাঁর আত্মঘাতী গোলে ডালাসের পক্ষে ব্যবধান দাঁড়ায় ৪-২। নাটকের তখনও অনেক কিছু বাকি।

৮০ মিনিটে ডালাসের মার্কো ফরফানের আত্মঘাতী গোলে ব্যবধান দাঁড়ায় ৪-৩। সমতা ফেরাতে প্রয়োজন ছিল একটি গোলের। ৮৫ মিনিটে ফ্রি কিক থেকে গোল করে স্কোরলাইন ৪-৪ করে ফেলেন ম্যাজিশিয়ান।দেখুন মেসি ম্যাজিকের এক ঝলক-

এরপর ম্যাচ গড়ায় টাইব্রেকারে। প্রথম শটেই ডালাসের জালে বল জড়িয়ে দেন মেসি। পরের ৪টি শটেও গোল পেয়ে যায় মায়ামি। পেনাল্টিতে ৫-৩ ব্যবধানে জিতে মাঠ ছাড়ে মায়ামি।