Osama Bin Laden Cut Out: মাঠে বসে ইংলিশ প্রিমিয়র লীগের খেলা দেখছেন ওসামা বিন লাদেন!
ওসামা বিন লাদেনের কাটআউট (Photo: Twitter)

মাঠে বসে খেলা দেখছেন ওসামা বিন লাদেন (Osama bin Laden)। কি অবাক হলেন? অবাক হওয়ারই তো কথা। আসলে বিন লাদেনকে তো খতম করেছে অ্যামেরিকা। তারপরই সে কী করে স্টেডিয়ামে বসে খেলা দেখছে। চলুন খোলসা করে বলা যাক। ইংলিশ প্রিমিয়র লীগে (Premier League) স্টেডিয়াম ভরাতে মাঠে ব্যবহার করা হয় কাটআউট (cut out)। কিন্তু তার মধ্যে ছিল ওসামা বিন লাদেনের কাটআউট। ছবি প্রকাশ্যে আসতেই ক্ষমা চাইল ইংল্যান্ডের ক্লাব লিডস ইউনাইটেড (Leeds United)।

করোনা ভাইরাসের কারণে স্টেডিয়ামে দর্শক প্রবেশ নিষেধ। মাঠে হাজির হতে না পারা সমর্থকদের গ্যালারিতে থাকার সুযোগ এসেছে কাট আউটের মাধ্যমে। ইংলিশ চ্যাম্পিয়নশিপের ক্লাব লিডস ২৫ পাউন্ডের বিনিময়ে সমর্থকদের ছবি ছাপিয়ে গ্যালারির আসনগুলোতে বসিয়ে দিচ্ছে। ভক্তদের ভালোবাসার প্রমাণ দেখাতে সে ছবিও দিয়েছিল সামাজিক যোগাযোগ মাধ্যমে। এর মধ্যে নিজের ছবি খুঁজতে গিয়ে এক ব্যক্তি দেখেন তার পাশের সিটে বসে আছেন ভয়ংকর সন্ত্রাসী ওসামা বিন লাদেন। দর্শকসারির একদম সামনের দিকেই তারা ওসামা বিন লাদেনের কাটআউট ছবি সম্বলিত কার্ডবোর্ড বসায়, যা দেখে বলতে গেলে সবার চক্ষু চড়কগাছ হয়ে যায়। আরও পড়ুন: India’s 1983 World Cup Winning XI: ভারতের প্রথম ক্রিকেট বিশ্বকাপ জয়ের ৩৭ বছর, দেখে নিন সেই দলের সদস্যরা আজ কোথায়, কী করছেন?

ওই ব্যক্তি টুইটারে ছবিটি পোস্ট করে লিখেন, 'লিডস ইউনাইটেডেকে ধন্যবাদ। ওদের কারণেই বিন লাদেনের পাশে বসার সুযোগ হল।" এরপরই সেই পোস্ট সোশাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে। পরে যাই হোক, গোটা ঘটনার জন্য ক্ষমা চেয়ে লাদেনের ছবি সরিয়ে ফেলেছে লিডস।