Kieron Pollard: ১২ বছর পর পোলার্ডকে ছাড়ছে মুম্বই ইন্ডিয়ন্স!
(Photo Credits: YouTube)

মুম্বই, ১৩ নভেম্বর: মুম্বই ইন্ডিয়ন্সের ইতিহাসে আইপিএলের সাফল্যের পিছনে যার ভূমিকা হয়তো সবচেয় বেশি সেই ক্যারিবিয়ান তারকা কায়রন পোলার্ড (Kieron Pollard)-কে ছাড়তে চলেছেন আম্বানিরা। মুম্বইয়ের রিলিজ লিস্টে ইশান কিষাণের সঙ্গে থাকতে চলেছেন মুম্বইয়ে বহু ম্যাচে জেতানো পোলার্ডের নামও। সূত্রের খবর, ৩৫ বছরের ক্যারাবিয়ান বিধ্বংসী ব্যাটার তথা ওয়েস্ট ইন্ডিজের প্রাক্তন অধিনায়ক পোলার্ডকে ছেড়ে হাতে মিনি নিলামের আগে টাকা রাখতে চাইছে মুম্বই।

চলতি আইপিএলের আগে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর ঘোষণা করেছিলেন পোলার্ড। মিনি নিলামে মুম্বইয়ের নজরে আছেন বেন স্টোকস। স্টোকসে পেতেই হত পোলার্ডকে ছাড়ল রোহিত শর্মার দল। আরও পড়ুন-

দেখুন টুইট

গত মরসুমে দশ দলের আইপিএলের সবার শেষ থাকার পর এবার আম্বানিরা দলে বড় বদল আনছে। তবে গতবার নিলামের আগে হার্দিক পান্ডিয়াকে ছাড়ার মত ভুল পোলার্ডকে ছেড়ে করা হল কি না সেটা সময় বলবে। ২০১০ আইপিএল থেকে পোলার্ড আছেন মুম্বই। শুধু থাকা নয়, রোহিত শর্মার দলের তুরুপের তাস ছিলেন পোলার্ড। শেষের দিকে ক্যামিও খেলে রোহিতদের যে কত ম্যাচে জিতিয়েছেন পোলার্ড, তা গুণে শেষ করা যাবে না। তবে গত মরসুমে তেমন কিছু করতে পারেননি। ফ্র্যাঞ্চাইজি ক্রিকেটের শুধু বর্তমান পারফরম্যান্সের রুক্ষ্ম নিয়মে এবার তাঁকে মুম্বই ছাড়তে হতে পারে।