ISL 2021-22 Live Streaming: আজ গোয়া ম্যাচ জিততে মরিয়া এসসি ইস্টবেঙ্গল, কীভাবে সরাসরি দেখবেন ম্যাচ
SC East Bengal (Photo Credits: Twitter/SC East Bengal)

আজ আইএসএলের গুরত্বপূর্ণ ম্যাচে এসসি ইস্টবেঙ্গল (SC East Bengal) বনাম এফসি গোয়ার (FC Goa)। চারটে ম্যাচ খেলে এখনও জয়ের দেখা পায়নি ইস্টবেঙ্গল। দুটো ম্যাচে ড্র, দুটোতে ড্র করছে লাল হলুদ ক্লাব। আজ দুই স্প্যানিশ কোচের লড়াই। দুটি দলই এখনও জয়ের মুখে দেখেনি। লাল-হলুদ চারটি ম্যাচ খেললেও ড্র ছাড়া আর কিছু প্রাপ্তি নেই। সেই সঙ্গে ডার্বিতে বিশ্রী হার। সব মিলিয়ে আজকের ম্যাচ লাল-হলুদ ব্রিগেডের কাছে অস্তিত্বের ম্যাচ। ম্যাচ জিততে মরিয়া এসএসি ইস্টবেঙ্গল।

এটিকে মোহনবাগান এবং ওড়িশা এফসি-র সঙ্গে হার, দলের মান নিয়ে স্বয়ং কোচের প্রকাশ্যে অসন্তোষ প্রকাশ লাল-হলুদ শিবিরে চূড়ান্ত ডামাডোল তৈরি করে। তবে গত ম্যাচে চেন্নাইয়ান এফসি-র সঙ্গে গোলশূন্য ড্র ফের কিছুটা আশা জাগাচ্ছে। ঘুরে দাঁড়ানোর ইঙ্গিত দিচ্ছে দল। এই পরিস্থিতিতে মঙ্গলবার পয়েন্ট তালিকায় সবার শেষে থাকা এফসি গোয়ার মুখোমুখি হচ্ছে লাল-হলুদ ব্রিগেড। এই ম্যাচ থেকে পুরো তিন পয়েন্ট পাওয়াই একমাত্র লক্ষ্য। আরও পড়ুন: টেস্টে ভারতের তিন বড় রানের জয়ে অশ্বিনের অবদান নজির গড়ল

এই মরসুমের ঘোষিত অধিনায়ক অরিন্দম ভট্টাচার্য, জ্যাকিচাঁদ সিংহ, অঙ্কিত মুখোপাধ্যায় সহ দলের বেশ কয়েকজন ফুটবলারের চোট। অঙ্কিত তো এখনও একটিও ম্যাচ খেলতে পারেননি। এতজনের চোট চিন্তায় রাখছে লাল-হলুদ শিবিরকে। অঙ্কিত, জ্যাকিচাঁদরা কবে ফিট হয়ে দলে ফিরবেন, কোচও সেটা বলতে পারছেন না। তা সত্ত্বেও গোয়ার বিরুদ্ধে জয় ছাড়া কিছু ভাবছে না দল। গোয়া তিন ম্যাচ খেলে তিনটিই হেরেছে। এই পরিসংখ্যান কিছুটা ভরসা দিচ্ছে এসসি ইস্টবেঙ্গল শিবিরকে।

এক নজরে এসসি ইস্টবেঙ্গল বনাম এফসি গোয়া ম্যাচ নিয়ে জরুরি কথা-

এসসি ইস্টবেঙ্গল বনাম এফসি গোয়া ম্যাচ কবে কোথায় আয়োজিত হবে

আইএসএল ২০২১-২২ এ এসসি ইস্টবেঙ্গল বনাম এফসি গোয়া ম্যাচ ম্যাচ ৭ ডিসেম্বর, মঙ্গলবার আয়োজিত হবে। গোয়ার তিলক ময়দানে আয়োজিত হবে।

কখন থেকে শুরু হবে এই ম্যাচ

আজ, সোমবার ভারতীয় সময় সন্ধ্যা সাড়ে ৭টা থেকে শুরু হবে ম্যাচ।

কোন টিভি চ্যানেলে সরাসরি দেখা যাবে ম্যাচ

স্টার স্পোর্টস নেটওয়ার্কের বিভিন্ন চ্যানেলে সরাসরি দেখা যাবে ম্যাচ। স্টার স্পোর্টস টু এইসডি ও এইচডি-তে সন্ধ্যা ৭.৩০টা থেকে সরাসরি দেখানো হবে খেলা। জলসা মুভিজে বাংলা ধারাভাষ্যে দেখা যাবে খেলা।

অনলাইনে কীভাবে দেখা যাবে এই খেলা

ডিজনি+হটস্টারের মাধ্যমে সরাসরি দেখা যাবে খেলা