India vs Wales, Hockey World Cup 2023 Live Streaming in India: ভারত বনাম ওয়েলস, হকি বিশ্বকাপ ২০২৩, জেনে নিন কোথায়, কখন, সরাসরি দেখবেন খেলা (ভারতীয় সময় অনুসারে)
Indian Hockey Team (Photo Credit: Jaspreet Singh Sahni/ Twitter)

১৯ জানুয়ারি থেকে শুরু হতে চলা এফআইএইচ হকি বিশ্বকাপ ২০২৩ (FIH Men's Hockey World Cup 2023)-এ নিজেদের তৃতীয় ম্যাচে ওয়েলসের মুখোমুখি হবে ভারতীয় দল। এর আগে প্রথম ম্যাচে স্পেনকে ২-০ গোলে হারানোর পর ইংল্যান্ডের সঙ্গে ০-০ গোলে ড্র করেছিল হরমনপ্রীত সিং (Harmanpreet Singh) দল। এই মুহূর্তে 'ডি' গ্রুপে দ্বিতীয় স্থানে রয়েছে ইংল্যান্ড। ওয়েলসের বিপক্ষে ইংল্যান্ডের চেয়ে বেশি গোল ব্যবধানে জিতলেই কোয়ার্টার ফাইনালে চলে যাবে ভারত। কিন্তু ইংল্যান্ডের চেয়ে কম গোলের ব্যবধানে হেরে গেলে বা জিতলে কোয়ার্টার ফাইনালে ওঠার জন্য ক্রসওভার ম্যাচ খেলতে হবে। এই মুহূর্তে ভারতের গোল ব্যবধান দুই এবং ইংল্যান্ডের গোলের ব্যবধান পাঁচ। ভারতের ম্যাচের আগের দিনই স্পেনের বিরুদ্ধে খেলতে নামবে ইংল্যান্ড। তাই ইংল্যান্ডের বিরুদ্ধে গোল করার জন্য ন্যূনতম কত গোল করতে হবে, সে ব্যাপারে সচেতন থাকতে হবে হরমনপ্রীতের দলকে। এই মুহূর্তে বিশ্ব র‍্যাঙ্কিংয়ে ওয়েলসের দল ১৪ নম্বরে এবং ভারত ৫ নম্বরে রয়েছে।

কবে, কোথায় আয়োজিত হবে ভারত বনাম ওয়েলস, হকি বিশ্বকাপের ম্যাচ?

১৯ তারিখ রাউরকেলার বিরসা মুন্ডা আন্তর্জাতিক হকি স্টেডিয়ামে (Birsa Munda International Hockey Stadium) ভারত বনাম ওয়েলস, হকি বিশ্বকাপের ম্যাচটি আয়োজিত হবে।

কখন থেকে ভারত বনাম ওয়েলস, হকি বিশ্বকাপে ম্যাচ?

হকি বিশ্বকাপের ভারত বনাম ওয়েলসের ম্যাচ শুরু হবে ভারতীয় সময় সন্ধ্যা ৭টায়

কোথায় দেখবেন এফআইএইচ হকি বিশ্বকাপ ২০২৩-এর সরাসরি সম্প্রচার?

২০২৩ পুরুষ হকি বিশ্বকাপের সব ম্যাচ ভারতের স্টার স্পোর্টস ফার্স্ট (Star Sports First), স্টার স্পোর্টস সিলেক্ট ২ (Star Sports Select 2) এবং স্টার স্পোর্টস সিলেক্ট ২ এইচডি (Star Sports Select 2 HD) টিভি চ্যানেলে সরাসরি সম্প্রচার করা হবে। এছাড়া, বিনামূল্যে দেখতে পাবেন দূরদর্শন স্পোর্টসে (Doordarshan Sports)

কোথায় দেখবেন ২০২৩ পুরুষ হকি বিশ্বকাপের লাইভ স্ট্রিমিং?

(Where to watch men’s hockey World Cup 2023 live streaming in India?)

ডিজনি + হটস্টার অ্যাপে (Disney+ Hotstar App) সরাসরি দেখা যাবে পুরুষদের হকি বিশ্বকাপ ২০২৩-এর লাইভ স্ট্রিমিং। এছাড়াও watch.hockey অ্যাপ ও ওয়েবসাইটে লাইভ স্ট্রিমিং করা হবে।