বিরাট কোহলিদের ওপর হামলার আশঙ্কার খবর উড়িয়ে দিল বিসিসিআই
BCCI (Photo Credits: IANS)

নয়া দিল্লি, ১৯ অগাস্ট: ওয়েস্ট ইন্ডিজে সফররত ভারতীয় ক্রিকেট দলের ওপর হামলা হতে পারে। সোশ্য়াল মিডিয়া এরকম একটা পোস্ট ভাইরাল হওয়ার পর মুখ খোলে ভারতীয় ক্রিকেট বোর্ড (BCCI)। খবরটা পুরো ভিত্তিহীন বলে সংবাদসংস্থা ANI-কে জানায় বোর্ড।  বিসিসিআই জানায়, ''ভারতীয় দলের ওপর হামলার কোনও আশঙ্কা নেই।'' টি টোয়েন্টি ও ওয়ানডে সিরিজে জিতে ভারতীয় দল এখন ২২ অগাস্ট থেকে বিশ্ব টেস্ট চ্য়াম্পিয়নশিপে তাদের প্রথম ম্য়াচে নামার প্রস্তুতি নিচ্ছে।

এদিকে, টাইমস অফ ইন্ডিয়া সূত্রে খবর গতকাল সন্ধ্যায় পাকিস্তান সংবাদমাধ্যম একটি প্রকাশিত খবরেবলা হয় ওয়েস্ট ইন্ডিজে সফররত বিরাট কোহলিদের ওপর হামলার জেরে নিরাপত্তা অনেকটা বাড়িয়ে দেওয়া হয়েছে। পাক সংবাদমাধ্যমে দাবি করা হয়, পাক ক্রিকেট বোর্ডের কাছে নাকি একটি মেল এসেছে, যার মধ্যে লেখা আছে, ওয়েস্ট ইন্ডিজে খেলতে যাওয়া ভারতীয় ক্রিকেট দলের ওপর হামলা হতে পারে। এরপর নাকি ইমরান খানের দেশের ক্রিকেট বোর্ড আইসিসি এবং বিসিসিআই-কে জানায়। আরও পড়ুন-সোনার মেয়ে স্বপ্না বর্মন এবার 'অর্জুন' হচ্ছেন

টি টোয়েন্টি সিরিজে ৩-০, ওয়ানডে সিরিজে ২-০ জেতার পর ২২ অগাস্ট থেকে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে দু ম্যাচের টেস্ট সিরিজে নামবে ভারত। তার আগে ভারতীয় দল এখন প্র্যাকটিশ ম্যাচে নামছে।