ICC World Cup 2019: পাক বধের খুশিতে লন্ডনে একসঙ্গে বিরাট কোহলি-অনুষ্কা শর্মা, আফগান ম্যাচের আগে পরিবার নিয়ে ফুরফুরে মেজাজে রোহিত-ধাওয়ানরাও
পরিবারের সঙ্গে কোহলি-ধাওয়ানরা। (Photo Credits: Instagram)

লন্ডন, ১৯ জুন: বিশ্বকাপ (ICC World Cup 2019)-এর শুরুটা দারুণ হয়েছে টিম ইন্ডিয়া (Team India)-র। শনিবার বিশ্বকাপে তাদের পঞ্চম ম্যাচে আফগানিস্তানের বিরুদ্ধে নামার আগে এখন পুরফুরে মেজাজে ভারতীয় দল। কোচ রবী শাস্ত্রী 'অন অফ' মুড নীতি চালুর পর থেকে, কঠিন খেলার পর কটা দিন বিরতে পেলে এখন যা করতে দেখা যায় ভারতীয় ক্রিকেটারদের, সেটাই এখন ইংল্যান্ডে বিরাট কোহলিদের করতে দেখা যাচ্ছে। ইংল্যান্ডে বিরাট কোহলিদের সঙ্গে যোগ দিলেন তাদের পরিবারের সদস্যরা। যা বিশ্বকাপের আগে অলিখিতভাবে ভারতীয় বোর্ড নিষিদ্ধ ঘোষণা করেছিল।

তবে পরে কোহলিদের অনুরোধ মেনে টুর্নামেন্টের প্রথম কুড়ি দিন পর ১৫দিনের জন্য ভারতীয় ক্রিকেটারদের সঙ্গে তাদের পরিবারের সদস্যদের থাকার অনুমতি দেয় বোর্ড (BCCI)। সাউদাম্পনে শনিবার আফগান ম্য়াচের আগে কোহলিরা এখন পরিবারের সঙ্গে সময় কাটিয়ে চাপ কাটাচ্ছেন। আরও পড়ুন- ICC World Cup 2019: বিদায় নিশ্চিত হওয়ার পরেই শনিবার ভারতের বিরুদ্ধে নামছে আফগানিস্তান, রশিদ খানের লজ্জার রেকর্ড

পাকিস্তান ম্যাচে দুরন্ত জয়ের পর লন্ডনের রাস্তায় ভারত অধিনায়ক বিরাট কোহলির সঙ্গে দেখা যায় তাঁর অভিনেত্রী-স্ত্রী অনুষ্কা শর্মাকে। জিরো-র পর ক দিন বলিউডে বিরতিতে থাকা অনুষ্কা এখন কোহলির সঙ্গে চুটিয়ে শপিং করছেন। সোশ্যাল মিডিয়ায় বিরুষ্কার ছবি ভাইরাল হয়েছে।

 

View this post on Instagram

 

@virat.kohli and @anushkasharma on the old bond street in London today ! 😍❤️ I love Anushka's new haircut 💇

A post shared by BleedKohlism2.0🔵 (@bleedingkohlism) on

ক্যাপ্টেন কোহলি-র পাশাপাশি শিখর ধাওয়ান, রোহিত শর্মাও তাদের পরিবারের সদস্যদের সঙ্গে দেখা গিয়েছে। লন্ডনে স্থানীয় এক ট্রেন সফরে সস্ত্রীক রোহিত শর্মা-র সঙ্গে ধাওয়ান ও আয়েষার ছবি দেখা যাচ্ছে ইনস্টাগ্রামে। চোটের কারণে চলতি বিশ্বকাপে একেবারে অনিশ্চিত থাকা ধাওয়ান আবার এই ছবি তাঁর ইনস্টাগ্রামে পোস্ট করে মজা করে লিখেছেন-- শর্মা পরিবারের সঙ্গে।

 

View this post on Instagram

 

Enjoying the local train journey with the Sharma family 🚄- @rohitsharma45 @ritssajdeh @aesha.dhawan5

A post shared by Shikhar Dhawan (@shikhardofficial) on

বিশ্বকাপ খেলতে উড়ে যাওয়ার আগে টুর্নামেন্টকে তিন ভাগে ভাগ করেছিলেন বিরাট কোহলিরা। প্রথম ভাগে ছিল-টুর্নামেন্টের প্রথম চারটে ম্যাচ। দ্বিতীয় ভাগে রাউন্ড রবীন লিগের শেষ পাঁচটি ম্যাচ। আর তৃতীয় ভাগে সবচেয়ে গুরুত্বপূর্ণ নক আউট পর্ব। টিম ইন্ডিয়া প্রথম চারটে ম্য়াচে টুর্নামেন্টের কঠিন চার প্রতিপক্ষের বিরুদ্ধে খেলে ফেলেছে। কিউই ম্যাচ ভেস্তে যাওয়া ছাড়া বাকি তিনটি ম্যাচে নামজাদা প্রতিপক্ষের বিরুদ্ধে অনায়াসে জিতে সেমিফাইনালের পথে এক পা বাড়িয়ে রেখেছে টিম ইন্ডিয়া।