আমি Virat Kohli: ব্যাট হাতে বলল David Warner-এর খুদে মেয়ে
আইভি মে (Photo Credits: Twitter)

ওয়াশিংটন ,১১ নভেম্বর: বাবাকে (Father) নয়, অনুসরণ করতে চায় বিরাট কোহলিকে (Virat Kohli)। ভারতীয় ক্রিকেট (Indian cricket) দলের অধিনায়কই (Captain) ডেভিড ওয়ার্নারের (David Warner) একরত্তি মেয়ের আইডল! সম্প্রতি নেট দুনিয়ায় (Internet) ছেয়ে গেছে মার্কিন ক্রিকেটার কন্যার একটি ভিডিও (Video)। যেখানে ছোট্ট মেয়ে আইভিকে (Ivy) ব্যাট হাতে বলতে শোনা গিয়েছে, নিজের বাবা নয়, বিরাটকেই নিজের আদর্শ (Idol) বলে মানে সে!

বিশ্ব ক্রিকেটে এই মুহূর্তে পরস্পর পরস্পরের প্রতিপক্ষ। দু’জনের খেলা তারিয়ে তারিয়ে উপভোগ করেন ক্রিকেটপ্রেমীরা। দু’জনকে প্রতিদ্বন্দ্বী বলাই শ্রেয়। সেই জায়গায় দাঁড়িয়ে বাবার প্রধান প্রতিপক্ষকে আইডল মেনে এগোতে চায় ওয়ার্নার কন্যা আইভি মে! নিজের মেয়ের মজাদার ওই ভিডিও পোস্ট করেছেন ক্রিকেটারের স্ত্রী ক্যানডিস ওয়ার্নার নিজেই। যা রীতিমত ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। ভিডিওর ক্যাপশনে ক্যানডিস লিখেছেন, "এই ছোট্ট মেয়েটা ভারতের পিছনে অনেক সময় ব্যয় করে। বিরাট কোহলি হতে চায়।"  আরও পড়ুন: Live Cricket Streaming of India vs Bangladesh 3rd T20I 2019: কোথায় কোথায় ম্যাচ দেখা যাবে, জেনে নিন ক্লিক করে

একরত্তি এই মেয়ে এমন কথা বলছে কেন? বল বিকৃতির দায়ে এক বছরের জন্য শাস্তির খাঁড়া নেমে এসেছিল ওয়ার্নারের উপর। সেই সময় তাঁকে ক্রিকেট (Cricket) দুনিয়া থেকে পুরোপুরি সরে যেতে হয়। যে ঘটনার প্রভাবই হয়তো পড়তে পারে ওয়ার্নারের মেয়ের (Daughter) উপর। আর তার কারণেই একরত্তি মেয়ের মুখে উঠে আসতে পারে কোহলির নাম। ভিডিও পোস্ট করে ওয়ার্নারের স্ত্রী (Wife) ক্যানডিসও বলেছেন, ‘আইপিএল-এ বিরাটের ব্যাটিং চার্ট আমার মেয়ের কণ্ঠস্থ।’ উল্লেখ্য, ওয়ার্নারের চেয়ে মোট রানে (Run) এগিয়ে কোহলি। ১৭৭ টা ম্যাচ খেলে কোহলি যেখানে ৫৪১২ রান করেছেন। সেখানে ওয়ার্নারের রান হল ১২৬টা ম্যাচে ৪৭০৬। তবে রানের গড়ে কোহলির (৩৭.৮৪) চেয়ে এগিয়ে ওয়ার্নার (৪৩.১৭)।