Hardik Pandya: মিথ্যে খবর? '৫ কোটির' বহুমূল্য ঘড়ি উদ্ধার নিয়ে কী বললেন হার্দিক পান্ডিয়া
Hardik Pandya (Photo Credit: Instagram)

মুম্বই, ১৬ নভেম্বর: মুম্বই (Mumbai) বিমানবন্দরে ক্রিকেটার হার্দিক পান্ডিয়ার কাছ থেকে উদ্ধার ৫ কোটির বহুমূল্য ঘড়ি। টি টোয়েন্টি বিশ্বকাপ শেষে দুবাই থেকে মুম্বইতে ফিরতেই বিমানবন্দরে শুল্ক দফতর আটক করে হার্দিক পান্ডিয়ার দুটি ঘড়ি। এমন খবরে শোরগোল শুরু হতেই বিষয়টি নিয়ে খোলসা করেন ক্রিকেটার হার্দিক পান্ডিয়া (Hardik Pandya)। হার্দিকের সেই বক্তব্যও এবার ভাইরাল হতে শুরু করেছে সংবাদমাধ্যমে। নিজের সোশ্যাল হ্যান্ডেলে হার্দিক পান্ডিয়া এবার এ বিষয়ে একটি বিবৃতি প্রকাশ করেন।

 

যেখানে ভারতের এই ক্রিকেটার জানান, মুম্বই বিমানবন্দরে নামতেই তিনি শুল্ক দফতরের কাছে যান। সংশ্লিষ্ট দফতরের কাছে গিয়ে তিনি জানান, তাঁর কাছে ১.৫ কোটি ঘড়ি রয়েছে। যা দুবাই থেকে তিনি কেনেন। দুবাই থেকে আইন মেনে ওই ঘড়ি কেনার পর তিনি তা মুম্বইতে এনেছেন। তার জন্য শুল্ক দফতরের আধিকারিকদের হাতে কী কী প্রয়োজনীয় নথি তাঁকে জমা করতে হবে বলে জিজ্ঞাসা করেন হার্দিক।

আরও পড়ুন:  Hardik Pandya: ফাঁপরে হার্দিক পান্ডিয়া, মুম্বই বিমানবন্দরে ক্রিকেটারের কাছ থেকে বাজেয়াপ্ত ৫ কোটির ঘড়ি

শুল্ক দফতরের (Customs Dept) নির্দেশ অনুযায়ী এরপর হার্দিক পান্ডিয়া সমস্ত প্রয়োজনীয় নথি জমা করেন। তিনি একজন আইন মেনে চলা ভারতীয় নাগরিক। আইন মেনেই তিনি সমস্ত কাজ করেন। আইনের বাইরে তিনি কোনও কাজ করেন না। তাই তাঁর কাছ থেকে ৫ কোটির বহুমূল্য ঘড়ি উদ্ধার করা হয়েছে বলে সামাজিক মাধ্যমে যে খবর ছড়ায়, তা সঠিক নয় বলে পালটা দাবি করেন হার্দিক পান্ডিয়া।

সরকারি রীতি নীতিকে শ্রদ্ধা করেন তিনি। আইন মেনেই তিনি সমস্ত কাজ করেছেন। তাঁর সম্পর্কে যে খবর ছড়িয়েছে, তা কার্যত ভুল বলে জানান হার্দিক পান্ডিয়া।