Hardik Pandya: ফাঁপরে হার্দিক পান্ডিয়া, মুম্বই বিমানবন্দরে ক্রিকেটারের কাছ থেকে বাজেয়াপ্ত ৫ কোটির ঘড়ি
Hardik Pandya (Photo Credit: ANI/Twitter)

মুম্বই, ১৬ নভেম্বর: ফাঁপরে হার্দিক পান্ডিয়া (Hardik Pandya)। মুম্বই বিমানবন্দরে (Mumbai Airport) শুল্ক দফতরের হাতে বাজেয়াপ্ত হার্দিক পান্ডিয়ার ৫ কোটি।

সূত্রের খবর, দুবাই থেকে ফেরার সময় মুম্বই বিমানবন্দরে শুল্ক দফতরের হাতে বাজেয়াপ্ত হয় হার্দিক পান্ডিয়ার দুটি বিলাসবহুল হাতঘড়ি। যার দাম ৫ কোটি বলে খবর। ওই দুটি ঘড়ির কোনও উপযুক্ত বিল হার্দিক পান্ডিয়ার কাছে ছিল না। তার জেরেই ভারতীয় ক্রিকেটারের ব্যাগ থেকে ওই দুটি ঘড়ি বাজেয়াপ্ত করে শুল্ক দফতর (Customs Dept)।

ওই দুটি ঘড়ির (Watch) কোনও উপযুক্ত বিল না থাকায়, দুবাই থেকে মুম্বই বিমানবন্দরে ফেরার পরপরই হার্দিক নিজের দুটি বিলাসবহুল ঘড়ি শুল্ক দফতরের হাতে তুলে দেন নির্দিদ্ধায়। যে খবর প্রকাশ্যে আসতেই জোর শোরগোল শুরু হয়েছে।

 

প্রসঙ্গত গত বছর হার্দিক পান্ডিয়ার দাদা ক্রুনাল পান্ডিয়াকেও (Krunal Pandya) মুম্বই বিমানবন্দরে বেশ কিছুক্ষণের জন্য আটক করা হয়। অভিযোগ, মুম্বই মিবানবন্দরে বেশ কিছু গয়না এবং দামি ঘড়ি (মূল্য ১ কোটি) ছিল ক্রুনালের কাছে। তবে ক্রুনাল সে বিষয়ে শুল্ক দফতরকে কিছুই জানাননি। ফলে মুম্বই বিমানবন্দরে ডিরেক্টরেট অফ রেভিনিউ ইনটেলিজেন্স আটক করে ক্রুনাল পান্ডিয়াকে।