IPL 2024 GT vs RCB:  আইপিএলে ফের ডবল সেঞ্চুরি, এবারও বিরাটদের বিরুদ্ধে
Sai Sudarsan (Photo Credit: IPL/X)

মুড়ি মুড়কির মত চার-ছক্কা। বোলারদের কার্যত হাত পা বেঁধে তুলোধনা। একপেশে ব্যাটারদের হানিমুন। চলতি আইপিএলের ধারা রবিবার গুজরাট টাইটান্স বনাম আরসিবি ম্যাচেও অব্যাহত থাকল। ফের আইপিএলে এক ইনিংসে ২০০ রান করল একটি দল। একটা সময় টি-২০-তে যে রানটা করলে নিশ্চিন্তে থাকা যেত, সেটা এখন একেবারে রুটিন হয়ে দাঁড়িয়েছে। রবিবার আমেদাবাদে আরসিবি-র বিরুদ্ধে প্রথমে ব্যাট করে গুজরাট টাইটান্স নির্ধারিত ২০ ওভারে করল ২০০ রান। মোদী স্টেডিয়ামে শুবমন গিলের দলের হয়ে ৪৯ বলে অপরাজিত ৮৪ রানের অবিশ্বাস্য ইনিংস খেললেন সাই সুদর্শন।

গুজরাটের দুই ওপেনার শুবমন গিল (১৬), ঋদ্ধিমান সাহা (৫)-রা ব্যর্থ হলেও, চতুর্থ উইকেট জুটিতে সাই ও শাহরুখ খান মাতিয়ে দেন। সাই-শাহরুখ জুটি ৪৫ বলে ৮৬ রানের পার্টনারশিপ করে দলের রানকে ভাল জায়গায় নিয়ে যান। ৩০ বলে ৫৮ রানের ভাল ইনিংস খেলেন শাহরুখ। সাই সুদর্শন ৮টি বাউন্ডারি, ৪টি ওভার বাউন্ডারি। শাহরুখ মারেন ৫টি ছক্কা। আইপিএলের শেষ চারটে ম্যাচের মত এদিনও বিরাটের দলের বোলাররা ওভারে অন্তত ১০ রান করে দেওয়ার লজ্জার নজির অব্যাহত রাখলেন। আরও পড়ুন-এগিয়ে আসছে টি-২০ বিশ্বকাপের দল ঘোষণার দিন, আজ আলোচনায় অজিত আগরকর-রোহিত শর্মা

আইপিএলে প্লে অফের লড়াইয়ে টিকে থাকলে বিরাট কোহলিদের এই ম্যাচে জিততেই হবে। হারলেই বিদায় এই শর্তে খেলতে নেমে মোদী স্টেডিয়ামে রান তাড়া করতে নেমে বিরাটদের চাই ২০১। এবারের আইপিএলে ২০০ রান তাড়া করাটা যতই খুব বড় ব্যাপার না হোক, মানসিক চাপ বিষয়টা উড়িয়ে দেওয়া যায় না। বিপক্ষ দলে যখন রশিদ খানের মত একজন বোলার থাকেন।